বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৩ অপরাহ্ন

চট্টগ্রামে অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

চট্টগ্রাম প্রতিনিধি, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম ॥ অর্থ আত্মসাৎকারী প্রতারক আসামী আল মামুন ও চাঁদাবাজ আসামী সামছুল আলম গং কর্তৃক অসহায় বাদীনি কুলসুমার সম্মন্ধে মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র ধিক্কার ও প্রতিবাদে চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হল মিলনায়তনে ০৫ সেপ্টেম্বর  সকালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে মূল বক্তব্য তুলে ধরেন মোছাম্মৎ কুলসুমা বেগম।

এতে উপস্থিত ছিলেন, কুলসুমার স্বামী জহির হোসেন, ছেলে আবদুল কাইয়ুম, আইয়ুব আহমেদ, বোন আলেয়া বেগম, ছকিনা বেগম, প্রতিবেশী সাথী বেগম। বক্তব্যে কুলসুমা বলেন, আমার কাছ থেকে টাকা হাওলাত নিয়ে টাকা ফেরত না দেয়ায় আমি আল মামুনের বিরুদ্ধে দায়রা ১৩৭৪/২০ নং চেকের মামলা করি যাহা বর্তমানে বিজ্ঞ ৪র্থ যুগ্ম মহানগর দায়রা আদালতে যুক্তিতর্কের পর্যায়ে আছে এবং উক্ত মামলায় শাস্তির সমূহ সম্ভাবনা আছে।

অপর দিকে আমার থেকে চাঁদা দাবি করে আমাকে মারধর ও আমার ঘরে ভাংচুর করায় চাঁদাবাজ সন্ত্রাসী সামছুল আলম এর বিরুদ্ধে হালিশহর থানা মামলা নং ১৯(৬)২২ চাঁদাবাজির মামলা দায়ের করি যাহার প্রাথমিক সত্যতা পাওয়ায় থানা কর্তৃপক্ষ মামলাটি গ্রহণ করে।

পরবর্তীতে চাঁদাবাজ সামছুল আলমকে গ্রেফতার করিলে সে হাজত খাটে এবং মামলাটি বর্তমানে তদন্তাধীন আছে। বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট, ৫ম আদালত,চট্টগ্রামে সি.আর. মামলা করেন।

মানহানি মামলার আসামীরা হলেন, আল মামুন , শামসুল আলম প্রকাশ চাঁদাবাজ শামছু,আবদুল আজিম,মোঃ সেকান্দর মিয়া,মঞ্জুর আলম,জাহাঙ্গীর, ইউনুস, মোঃ নেজাম উদ্দিন, মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ হাকিম, মোঃ ইকবাল, নুর হোসেন, মোঃ জসিম, আবদুল্লাহ আল মামুন, জয়নাল আবেদীন, মোঃ মোরশেদ, এনামুল হক। আমার দায়েরকৃত মামলার উক্ত দুই আসামি আইনগতভাবে কোর্টে আমার মামলা মোকাবিলা করে ব্যর্থ হয়ে আমার বিরুদ্ধে মাদক মামলা সহ কোন মামলা নাই জেনেও আমাকে সমাজে হেয় করার জন্য আমাকে মিথ্যাভাবে মাদক সম্রাজ্ঞী আখ্যা দিয়ে আমার ফটো ব্যানারে ছাপিয়ে তাহাদের বশীভূত সরকার বিরোধী সন্ত্রাসী বাহিনী ও বস্তি এলাকা থেকে টাকা দিয়ে বস্তিবাসীকে সাথে নিয়ে গত ২৬/০৮/২২ খ্রিস্টাব্দ তারিখে হালিশহর বড়পুল এলাকায় তথাকথিত মিছিল ও মানববন্ধন করে।

উক্ত ভুয়া মিছিল ও ভুয়া মানববন্ধন সংক্রান্তে কতেক সাংবাদিক বন্ধু ও মিডিয়াকে ভুল বুঝাইয়া তাহাদের বশে নিয়ে মিথ্যা ভাবে প্রিন্ট ও টিভি মিডিয়ায় আমার বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করিয়া আমার মত নিরীহ বিচার প্রার্থী গৃহবধুকে মিথ্যা ভাবে মাদক সম্রাজ্ঞী আখ্যা দিয়া সমাজে আমাকে ও আমার পরিবারকে হেয় করায় অর্থ আত্মসাৎকারী মামুন ও চাঁদাবাজ আসামী সামছুল আলম গং দের বিরুদ্ধে আমি তিব্র ধিক্কার ও প্রতিবাদ জানাই।

সাথে সাথে সম্মানিত সাংবাদিক ভাইদের বিচারাধীন কোন বিষয় নিয়া ও স্বার্থান্বেষী মহলের প্রদত্ত তথ্য যাচাই বাছাই ব্যতিত কোন সংবাদ প্রচার না করার অনুরোধ জানাই, যাহাতে অপরাধীদের পেশী শক্তির দ্বারা আমার মত নিরীহ বিচার প্রার্থীরা ক্ষতিগ্রস্থ না হয়।অতএব, উক্ত অপরাধীদের অপপ্রচারের বিরুদ্ধে প্রকৃত সত্য তুলে ধরার জন্য সংবাদ সম্মেলন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution