মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:১২ পূর্বাহ্ন

গঙ্গাচড়ায় ৪ বছরের শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি::

রংপুরের গঙ্গাচড়ায় নলীন চন্দ্র (৬০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে ৪ বছরের এক শিশু কন্যাকে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে শিশু ধর্ষনের চেষ্টাকারী নলীন চন্দ্র পলাতক রয়েছে।

শিশুটির পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কোলকোন্দ ইউনিয়নের কুড়িবিশ্বাস (তান্নির বাজার) সংলগ্ম গ্রামের মৃত লক্ষ্মীন চন্দ্র রায়ের ছেলে নলীন চন্দ্র গত ১০ জুন সোমবার দুপুরে তার বাড়ীর পার্শ্ববর্তী এক দিনমজুরের ৪ বছরের শিশু কন্যাকে ঘরে নিয়ে গিয়ে ধর্ষনের চেষ্টা করে। এ সময় অন্য ঘরে শুয়ে থাকা শিশুটির অসুস্থ ভাই তার ঘর থেকে বের হয়ে ঘটনাটি দেখতে পেলে নলীন চন্দ্র পালিয়ে যায়। তখন থেকে সে পলাতক রয়েছে। পরে শিশুটির পরিবার তার এলাকার ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবগত করলে তারা সমাধানের আশ্বাস দেন। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে। তারা ধর্ষন চেষ্টাকারী নলীন চন্দ্র রায়ের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। তারা আরো বলেন, স্থানীয় জন প্রতিনিধিরা এ অনৈতিক কাজের ঘটনাটি ধামা চাপা দেয়ার চেষ্টা করছে।

এ ব্যাপারে কোলকোন্দ ইউপি সদস্য চাঁন কিশোর রায় বলেন শিশুটির পরিবার আমাকে মৌখিক অভিযোগ দিয়েছে। অভিযুক্ত নলীন চন্দ্র বর্তমানে পলাতক রয়েছে। গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন শিশু ধর্ষন চেষ্টার কোন অভিযোগ পাইনি। তবে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution