মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন

গঙ্গাচড়ায় জমি-জমা সংক্রান্ত বিরোধে ৩ দফা সংঘর্ষ, আহত ৫

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি::

রংপুরের গঙ্গাচড়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে ৩ দফা মারপিটের ঘটনায় এক পক্ষের ৫ জন আহত হয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবারটি গঙ্গাচড়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

জানা যায়, উপজেলার কোলকোন্দ ইউনিয়নের উত্তর কোলকোন্দ গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে মাসুদার রহমানের সাথে একই গ্রামের মৃত ফেরদৌস রহমান ওরফে আনছারীর পুত্র আসাদুজ্জামান মিনু ও তার ভাইদের দীর্ঘদিন থেকে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। ঘটনার দিন গত ২১ মে সকালে মাসুদারের ভোগদখলীয় জমিতে আসাদুজ্জামান মিনু, তার ভাই ও আত্মীয় স্বজনরা মিলে দেশীয় অস্ত্র নিয়ে ওই জমিতে থাকা ১১৫-১২০টি গাছ উপড়ে ফেলে। এতে মাসুদারের মা মনোয়ারা বেগম বাধা প্রদান করলে তাকে তারা মারপিট করে পানিতে ফেলে দেয়। তার চিৎকারে মাসুদারের স্ত্রী আকলিমা বেগম ও ভাগিনা রাশেদুল ইসলাম ও ভাই মনিরুজ্জামান এগিয়ে আসলে তারা তাদেরকেও এলোপাতারী মারপিট করে।

এ সময় আহত সকলের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে মারপিটকারীরা নানা রকম হুমকি ধামকি দিয়ে চলে যায়। পরবর্তীতে প্রতিবেশীদের সহযোগীতায় আহতরা চিকিৎসার জন্য অটোযোগে গঙ্গাচড়া হাসপাতালে যেতে থাকলে পথিমধ্যে আবারোও তাদের উপর মারপিটকারীরা হামলা করে। এ ঘটনার জেরে পরের দিন মাসুদার বাজার থেকে বাড়ি ফেরার পথে পথিমধ্যে তার পথরোধ করে ওই হামলাকারীরা তাকে দেশীয় অস্ত্র দিয়ে মারপিট করে। এ সময় ছোড়া দিয়ে মাসুদারের হাতে কোপ মারে তারা। এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution