মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন

গঙ্গাচড়ায় উৎকোচের টাকা ফেরৎ চাওয়ায় দুই নারীকে ধর্ষনের হুমকি

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি::

রংপুরের গঙ্গাচড়ায় উৎকোচের টাকা ফেরৎ চাওয়ায় ইউ.পি সদস্য আশরাফ আলী চাঁন মিয়া দুই নারীকে প্রকাশ্যে ধর্ষনের হুমকি দিয়েছেন। ধর্ষনসহ নানা রকম হুমকি ধামকীর কারণে ওই দুই নারী নিরাপত্তাহীনতায় ভুগছেন।

জানা যায়, উপজেলার বড়বিল ইউনিয়নের ২নং ওয়ার্ড ইউ.পি সদস্য আশরাফ আলী চাঁন মিয়া তার এলাকার গরীব ও দুঃস্থদের ভিজিডি কার্ড, বয়স্কভাতা, বিধবাভাতা, মাতৃকালীনভাতা, ৪০ দিনের কর্মসূচীসহ নানা সুযোগ সুবিধা দেয়ার কথা বলে প্রায় ৫০ জনের নিকট জন প্রতি ২ থেকে ৫ হাজার টাকা উৎকোচ গ্রহণ করেন। পরে কোন সুযোগ সুবিধা না পেয়ে ওই গরীব দুঃস্থরা তার কাছে টাকা ফেরৎ চায়। টাকা ফেরৎ চাইলেই ইউ.পি সদস্য ও তার লোকজন নানা রকম হুমকি ধামকি দেন ওই অসহায় দুঃস্থদের। গত ১৯ শে মে ভূক্তভোগীরা টাকা ফেরৎসহ তার দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন করেন। ওই ওয়ার্ডের তেলীপাড়া গ্রামের নহর আলীর স্ত্রী কতবানু (৪০) তার দেয়া ৫ হাজার টাকা ও একই গ্রামের আজাদের স্ত্রী ছালিমা বেগম (৪৫) তার দেয়া ৪ হাজার টাকা গত বুধবার সকালে ফেরৎ চাওয়ার জন্য ইউ.পি সদস্য আশরাফ আলী চাঁন মিয়ার বাড়িতে গেলে সে মানব বন্ধনে উপস্থিত থাকার কারণে ওই দুই নারীকে টাকা ফেরৎ দিবে না বলে হুমকি প্রদান করেন ও পরবর্তীতে টাকা চাইলে তিনি তাদেরকে প্রকাশ্যে ধর্ষনের হুমকি দেন।

এ বিষয়ে অভিযুক্ত ইউ.পি সদস্য আশরাফ আলী চাঁন মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি। বড়বিল ইউ.পি চেয়ারম্যান আফজালুল হক রাজুর কাছে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ করতেই পারে, তাতে সমস্যা নাই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution