শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:৫৮ পূর্বাহ্ন

খুলনায় হাসপাতালের এসি বিস্ফোরণ, আহত ২

খুলনা প্রতিনিধিঃ খুলনার মনিপাল এএফসি হাসপাতালে এসি বিস্ফোরণে দুইজন আহত হয়েছেন। তাদের বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে মহানগরীর সোনাডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।আহতরা হলেন- রনি (৩২) ও রাজু (৩৪)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, হাসপাতালের এসি নষ্ট হওয়ায় মিস্ত্রি রনি ও রাজু এসে সেটি মেরামত শুরু করে। এসির জন্য গ্যাসের সেন্ট্রাল বয়াতে গ্যাস নেওয়ার জন্য আসছিলেন তারা। এ সময় গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। ঘটনাস্থলে থাকা দুই মিস্ত্রি গুরুতর আহত হয়েছে। এর মধ্যে রাজুর অবস্থা আশঙ্কাজনক। তাদের গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, এসির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুর্ঘটনা ঘটেছে। আহতদের অন্য একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। একজনের অবস্থা আশঙ্কাজনক।

সোনাডাঙ্গা থানার উপপরিদর্শক (এসআই) সুকান্ত দাশ বলেন, রাত সাড়ে ১১টার দিকে ওই হাসপাতাল থেকে বিকট শব্দ শুনতে পাই। শব্দে আশপাশের লোকজন আত‌ঙ্কিত হয়ে পড়ে। পরে হাসপাতাল থেকে ফোন দিলে ঘটনাস্থলে ছুটে যাই। দুজনকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে গাজী মে‌ডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ফায়ার সা‌র্ভিস রয়রা স্টেশনের দুটি ইউ‌নিট ঘটনাস্থলে পৌঁছায়। সেখানকার সি‌নিয়র স্টেশন অ‌ফিসার সাইফুজ্জামান জানান, বিস্ফোরণের খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থল প‌রিরদর্শন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution