বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৭:৩৬ পূর্বাহ্ন

কেরানীগঞ্জে খাল পূনঃ-খনন কাজের উদ্বোধন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:: ঢাকার কেরানীগঞ্জে জেলা পরিষদের অর্থায়নে শুভাঢ্যা খাল পূনঃ-খনন কাজের উদ্বোধন করেছেন বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

শুক্রবার বিকেলে শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া পাকাপোল এলাকায় কাজের উদ্বোধন শেষে সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন প্রতিমন্ত্রী।

তিনি বলেন, সরকার ৬৪টি জেলার অভ্যন্তরস্থল ছোট নদী খাল এবং জলাশয় পুনঃখনন প্রকল্প হাতে নিয়েছে। প্রথম পর্যায় শীর্ষ প্রকল্পের আওতায় ঢাকা জেলার কেরানীগঞ্জের জাজিরা, চুনকুটিয়া, শুভাঢ্যা খালের পুনঃখনন কাজ শুরু করা হলো। খাল খনন কার্যক্রম শেষে পুনরায় যাতে আবার গৃহস্থালি ময়লা আবর্জনা ফেলে খাল ভরাট করতে না পারে সেজন্য স্থানীয় বাড়িওয়ালাদের সতর্ক করেন। পাশাপাশি ওয়ার্ড মেম্বারদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিন আহমেদ, সহকারী কমিশনার ভূমি আমেনা মারজান, শুভাঢ্যা ইউনিয়ন চেয়ারম্যান ইকবাল হোসেন, জিনজিরা ইউনিয়ন চেয়ারম্যান সাকের হোসেন সাকু সহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution