বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:১৩ অপরাহ্ন

কেরানীগঞ্জে ইয়াবা-বিয়ারসহ আটক ৫

কেরানীগঞ্জ প্রতিনিধিঃ ঢাকার কেরানীগঞ্জে পৃথক অভিযানে পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ১৯ হাজার ৬৪৫ পিস ইয়াবা ও ৭২০ ক্যান বিয়ার।

র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার দিকে র‍্যাব-১০ এর একটি দল কেরানীগঞ্জ মডেল থানাধীন বন্দডাকপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ১০ হাজার ২০ পিস ইয়াবাসহ নাসির হোসেন (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

এর আগে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাতে র‍্যাব-১০ এর আরেক দল দক্ষিণ কেরানীগঞ্জ থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে। তখন ৯ হাজার ৬২৫ পিস ইয়াবাসহ মো. মফিজুল ইসলাম ওরফে কুট্টি (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে।

একই রাতে র‍্যাব-১০ এর অপর একটি অভিযানিক দল একই থানার দেউশো প্রজেক্টের গলি এলাকায় অভিযান চালিয়ে ৭২০ ক্যান বিয়ার, চার লিটার বিদেশি মদসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে।আটক মাদক ব্যবসায়ীরা হলেন- মো. হাসান আলী (৪৫), মো. জুয়েল (৩৫) ও মো. সগির (৩৮)।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ অনেকদিন ধরে কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা, বিদেশি মদ ও বিয়ারসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution