শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৪:০৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় সন্ত্রাসী তারাবাবু আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় অত্যাধুনিক আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী মুকুলের সেকেন্ড ইন কমান্ড সৈয়দ নূরে আলম তারাবাবুকে (৪২) গ্রেফতার করেছে র‌্যাব। পরে তার দেওয়া তথ্য মোতাবেক তার হেফাজত থেকে অত্যাধুনিক ৪টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে র‌্যাব।

রোববার রাতে ঢাকা মেট্রোপলিটন এলাকার আদাবর রিং রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লিডার ইলিয়াস খান এসব তথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, গ্রেফতার তারাবাবু পলাতক শীর্ষ সন্ত্রাসী গণমুক্তি ফৌজের প্রধান আমিনুল ইসলাম মুকুলের সেকেন্ড ইন কমান্ড এবং একাধিক হত্যা মামলার আসামি। র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে তারাবাবুকে গ্রেফতার করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তার অপর সহযোগীরা পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে সন্ত্রাসী তারাবাবু র‍্যাবকে জানায়, মুকুল তার সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার জন্য তারাবাবুর মাধ্যমে বিভিন্ন উঠতি বয়সী যুবক ও সন্ত্রাসীদের অস্ত্র সরবরাহ করে থাকে। তাকে জিজ্ঞাসাবাদে তার নিয়ন্ত্রণে থাকা গোপন স্থানে রক্ষিত মুকুলের অস্ত্রের ভান্ডারের কথা স্বীকার করে।

পরবর্তীতে তারাবাবুর নিয়ন্ত্রণে থাকা পলাতক মুকুলের অস্ত্র ভান্ডারের খোঁজ ও তার সহযোগী পলাতক আসামিদের গ্রেফতারের লক্ষ্যে তারাবাবুকে নিয়ে কুষ্টিয়া শহরের থানাপাড়ায় তার নিজ বাসভবনে তল্লাশি চালিয়ে এসএমজি, এক নলাওয়ালা বন্দুক, অত্যাধুনিক বিদেশি পিস্তল, রিভলভার ও ১৮ রাউন্ড গুলি উদ্ধার করে র‍্যাব।

পরবর্তীতে উদ্ধার হওয়া আলামতসহ তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়। তাকে মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করলে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution