শুক্রবার, ০১ Jul ২০২২, ০৯:৫৫ পূর্বাহ্ন

‘আয় খুকু আয়’ মুক্তির অপেক্ষায়, ট্রেলার শেয়ার করে প্রসেনজিৎকে শুভেচ্ছা অমিতাভের

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ টোয়েন্টেফোর ডটকম ॥ মুক্তির অপেক্ষায় জিতের প্রযোজনায় পরিচালক সৌভিক কুন্ডুর ছবি ‘আয় খুকু আয়’। বাবা মেয়ের গল্পে মুখ্য চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়কে। এল এই ছবির ট্রেলার। ট্রেলার দেখে মুগ্ধ অমিতাভ বচ্চন ছবির ট্রেলার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অমিতাভ বচ্চন। ক্যাপশনে তিনি লেখেন বুম্বা’। বরাবরই প্রসেনজিতের সঙ্গে ভালো সম্পর্ক অমিতাভের। এর আগেও প্রসেনজিতের ছবির সুখ্যাতি করেছেন বিগ বি।

প্রসেনজিতের মেয়ের চরিত্রে ট্রেলারে নজরকাড়া দিতিপ্রিয়া। ট্রেলারেই বাবা ও মেয়ের রসায়ন মন ছুঁয়ে গেছে দর্শকের। পাশাপাশি নেগেটিভ চরিত্রে নজর কেড়েছেন সোহিনী সেনগুপ্ত। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া ছাড়া এই ছবিতে খুকুর মায়ের চরিত্রে দেখা যাবে মিথিলাকে বলাই বাহুল্য ছবির জন্য অপেক্ষায় সকলে।

আগামী ১৭ জুন ফাদার্স ডে-তে মুক্তি পাবে সৌভিক কুন্ডুর ছবি ‘আয় খুকু আয়’। ট্রেলারে দেখা যাচ্ছে, কলেজ পড়ুয়া বুড়ির বাবা নির্মল, এক্কেবারে ছাপোষা গ্রামের মানুষ। পরনে অতি সাধারণ শার্ট, মাথায় টাক, মুখে বয়সের ছাপ। সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ফ্যান নির্মল। স্টেজে প্রসেনজিতের বেশেই লোকের মনোরঞ্জন করেন তিনি। কিন্তু যখনই সামনে চলে আসে তাঁর আসল চেহারা তখনই অসম্মানিত হতে হয় তাঁকে।

কিন্তু এটাই তাঁর দিনযাপনের উৎস। মেয়ের জন্য সবকিছু করতে রাজি। মেয়ে পড়ে কলেজে, পড়াশোনার পাশাপাশি সে ঘরের কাজও সামলায়। বাবার মতো সেও স্টেজে পারফর্ম করতে চায়। কিন্তু সেখান থেকেই শুরু বিপত্তি। নির্মল চায় না যে তাঁর মেয়ে স্টেজে পারফর্ম করুক। বাবা মেয়ের মধ্য়ে তৈরি হয় মনোমালিন্য। ঘটে দুর্ঘটনাও। দোষীদের শাস্তি দিতে নিজের ছাপোষা চেহারা থেকে বেরিয়ে আসে প্রতিবাদী বাবা। ফার্স্ট লুক থেকেই এই ছবির অপেক্ষায় রয়েছে দর্শক।

ট্রেলারে সেই ইচ্ছে আরও জোরালো হল। ট্রেলারের শুরুতেই প্রসেনজিতের সবচেয়ে জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার’-এ দেখা অমরসঙ্গীর সেই প্রসেনজিৎকে। বাপ্পি লাহিড়ির গানে প্রসেনজিতের সেই লুক উসকে দিল নস্টালজিয়া। পাশাপাশি ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে যে এই চরিত্রে বেশ অনেকগুলি শেড আছে। উত্তর কলকাতার ঐতিহ্যবাহী স্টার থিয়েটারে হয়ে গেল ছবির ট্রেলার লঞ্চ অনুষ্ঠান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution