শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

আসাদুল হত্যা মামলা : প্রধান আসামীকে সিলেট থেকে গ্রেফতার

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকার আসাদুল হত্যা মামলার প্রধান আসামী মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়াকে ময়মনসিংহ ডিবি পুলিশের সহযোগিতায় সিলেট থেকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বিরুনীয়া ইউনিয়নের ভাওলিয়াবাজু গ্রামের আসাদুল ইসলামকে (৪৮) ফোন করে বাড়ি থেকে ডেকে এনে নৃশংসভাবে খুনের ঘটনার প্রধান আসামি মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়া (২১) কে শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে গ্রেফতার করছে ভালুকা মডেল থানা পুলিশের এসআই ইকবাল হোসেন (পিপিএম)’র নেতৃত্বে একটি দল।

উল্লেখ্য, উপজেলার ধীতপুর গ্রামে আসাদুলকে কয়েকজন দূর্বৃত্তরা ছুরিকাঘাত করে, পরবর্তীতে আসাদুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষণা করেন। এই হত্যা ঘটনায় ৩০২/৩৪ ধারায় ভালুকা মডেল থানায় একটি মামলা হয়, মামলা নং-৩৪, তাং ২০/০৪/২০২১ইং। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে হত্যার আলামত সংগ্রহ করে এবং এই মামলার প্রধান আসামী হিসেবে মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়া (২১) চিহ্নিত হয়। কিন্তু ঘটনার পরপরই মেহেদী গা ডাকা দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ও ময়মনসিংহ ডিবি পুলিশের সহায়তায় তাকে সিলেট কোতয়ালী থানাধীন লাল বাজার এলাকা থেকে পলাতক থাকা অবস্থায় গ্রেপ্তার করে ভালুকা মডেল থানা পুলিশ।

এ ব্যাপারে ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহমুদুল ইসলাম জানান, শুক্রবার বিকেলে সিলেট থেকে আসাদুল হত্যা মামলার প্রধান আসামী মেহেদী হাসান আরাফাত ওরফে কালা মিয়াকে গ্রেফতার করে শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে এই হত্যা মামলায় আরও দুই আসামী সাব্বির (১৬) ও রবিন (১৭) কে গ্রেফতার করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution