সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৩:২৬ অপরাহ্ন

আ’লীগ সরকার বিএনপির থেকেও বেশি ভয়ঙ্কর হয়ে উঠছে—লালমনিরহাটে জিএম কাদের

লালমনিরহাট প্রতিনিধি:: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, আওয়ামীলীগ সরকারের কার্যকলাপে কোন পরিবর্তন হয় নাই। তারা বিএনপির থেকে বেশি খারাপ কাজ করেছে। বিএনপির থেকেও তারা আরও বেশি ভয়ঙ্কর হয়ে উঠছে।

মঙ্গলবার (৪ অক্টোবর) দুপুরে লালমনিরহাটে হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গাপুজা পরিদর্শনসহ তিনদিনের সফরে এসে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামীলীগ কার্যকলাপে কোন পরিবর্তন হয় নাই। আওয়ামীলীগ সরকারকে আমরা সমর্থন দিয়েছিলাম যেন দেশে বিচার বর্হিভূত হত্যা ও দূর্নীতি দূরীকরণ হয়। কিন্তু তারা দলীয়করণের নামে অনিয়ম এবং হাওয়া ভবন দখলসহ বিভিন্ন অনিয়ম করেছে। বর্তমান আ’লীগ সারকার দেশের উন্নয়ন, দেশের মানুষের জীবন যাত্রার মান উন্নয়ন কোনটারই সমাধান করেনি বরং আরো তারা বেশি অনিয়ম করে আসছে।

ইভিএম ও নির্বাচন বর্জন নিয়ে তিনি আরো বলেন, নির্বাচন বর্জন পার্টির জন্য একটা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। এ বিষয়ে সিদ্ধান্ত নিতে হলে সাধারণ জনগণের কথা চিন্তা করতে হবে, পার্টির নেতাদের সাথে পরামর্শ করতে হবে। তাছাড়া দেশবাসীর কথা বলতে গেলে বা কিছু জানাতে গেলে সংসদের মাধ্যমেই বলার সুযোগ পাই। তাই এ বিষয়ে কোন রকম সিদ্ধান্ত আমার দলের মধ্যে হয় নাই।

হিন্দু সম্প্রদায়ের লোকজনদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গা পুঁজা। জাতীয় পার্টির সরকার সব সময় তাদের সাথে ছিল সব সময় পাশে থাকবে। তাদের যেকোন আপদে বিপদে আনন্দে সব সময় হিন্দু সম্প্রদায়ের সাথে থাকব।

এ সময় তার সাথে ছিলেন, জেলা জাতীয়পার্টির সদস্য সচিব জাহিদ হাসান লিমন, সদর উপজেলা জাতীয়পার্টির আহবায়ক অ্যাডভোকেট নজরুল ইসলাম, পৌর জাতীয়পার্টির সদস্য সচিব আলমগীর হোসেন, জেলা ছাত্র সমাজে আহবায়ক জাকিরুল ইসলাম জাকিরসহ জাতীয়পার্টির অঙ্ত সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution