শুক্রবার, ০৭ মে ২০২১, ১১:০২ অপরাহ্ন

আনভীরের জামিন আবেদনের শুনানি হচ্ছে না

আদালত প্রতিবেদন:: হাইকোর্টে অনির্দিষ্টকালের জন্য আগাম জামিন আবেদন শুনানি বন্ধ। এর ফলে শুনানি হচ্ছে না বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের আগাম জামিন আবেদনের।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) লকডাউনে আগাম জামিনের আবেদনপত্র পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শুনানি করবে না বলে জানিয়ে একটি নোটিশ টাঙিয়ে দিয়েছেন হাইকোর্ট।

এর আগে হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় বুধবার (২৮ এপ্রিল) আগাম জামিনের আবেদন করেন সায়েম সোবহান আনভীর। এটি শুনানির জন্য বৃহস্পতিবার বিচারপতি মামুনুর রহমান ও বিচারপতি খোন্দকার দিলিরুজ্জামানের বেঞ্চের কার্যতালিকায় রাখা হয়েছিল।

আদালতের শুরুতেই বিচারপতি মামনুন রহমান বলেন, ‘করোনা পরিস্থিতিতে লকডাউন চলা অবস্থায় আমরা কোনো আগাম জামিন শুনবো না।’

গত সোমবার (২৬ এপ্রিল) রাতে গুলশানের একটি ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামে এক তরুণীর লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মুনিয়ার বোন আত্মহত্যার প্ররোচনায় একটি মামলা দায়ের করেন। গুলশান থানায় দায়ের হওয়া মামলায় আসামি করা হয় বাংলাদেশের শীর্ষস্থানীয় এই ব্যবসায়ী গোষ্ঠীর ব্যবস্থাপনা পরিচালককে।

মামলার অভিযোগে বলা হয়েছে, সায়েম সোবহানের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মুনিয়ার। প্রতিমাসে এক লাখ টাকা ভাড়ার বিনিময়ে সায়েম সোবহান মুনিয়াকে ওই ফ্ল্যাটে রেখেছিলেন। আনভীর নিয়মিত ওই বাসায় যাতায়াত করতেন। তারা স্বামী-স্ত্রীর পরিচয়ে সেখানে থাকতেন।

মুনিয়ার বোন অভিযোগ করেছেন, তার বোনকে বিয়ের কথা বলে ওই ফ্ল্যাটে রেখেছিলেন। একটি ছবি ফেসবুকে দেওয়াকে কেন্দ্র করে সায়েম সোবহান তার বোনের ওপর ক্ষিপ্ত হন। তাদের মনে হচ্ছে, মুনিয়া আত্মহত্যা করেনি। তাকে হত্যা করা হয়ে থাকতে পারে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution