বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন

অবশেষে মুখ খুললেন শমিতা

বিনোদন ডেস্কঃ পর্নকাণ্ডে বলিউডে তোলপাড়। অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা পর্নগ্রাফি বানানোর অভিযোগে গ্রেপ্তার হয়েছেন। আদালতের নির্দেশে রয়েছেন কারাগারে। আর এর মধ্যেই একের পর এক বেরিয়ে আসছে বিস্ফোরক তথ্য। পুলিশ বলছে, রাজ কুন্দ্রা কয়েক বছর ধরেই পর্নগ্রাফির ব্যবসা করে আসছেন। ভারতের বিভিন্ন মডেল ও তরুণীকে দিয়ে ভিডিও বানিয়েছেন তিনি।

অন্যদিকে অভিনেত্রী গেহানা বশিষ্ঠ দাবি করেছেন, তিনিও রাজের পর্নভিডিওতে কাজ করেছেন। তিনি এ-ও জানান, নিজের শ্যালিকা তথা শিল্পার বোন শমিতা শেঠিকেও অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন রাজ।

এসব বিতর্কে যখন শেঠি পরিবারের নাজেহাল অবস্থা। তখন মুখ খুললেন শমিতা শেঠি। তবে তিনি কিছুটা কৌশলে বোনের পাশে দাঁড়িয়েছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে শিল্পা অভিনীত নতুন সিনেমা ‘হাঙ্গামা ২’। আর এই সিনেমার একটি পোস্টার শেয়ার করেই শমিতা জানিয়েছেন শুভকামনা।

ইনস্টাগ্রাম পোস্টে তিনি লিখেছেন, “১৪ বছর পর ‘হাঙ্গামা-২’ মুক্তি পেয়েছে। প্রিয় মুঙ্কি (শিল্পাকে এই নামেই ডাকেন শমিতা) তোমায় অনেক শুভেচ্ছা। আমি জানি তুমি এই সিনেমাটির জন্য অনেক পরিশ্রম করেছ। তোমার সঙ্গে ছবির গোটা টিমই পরিশ্রম করেছে। তোমাকে ভালোবাসি এবং তোমার পাশে রয়েছি। তুমি জীবনে অনেক ওঠা-পড়ার মধ্যে দিয়ে গেছো। তবে একটা কথা আমি জানি, এতে তুমি আরও শক্ত হয়ে উঠেছো। আমি জানি এই সময়টাও কেটে যাবে।”

এদিকে গত শুক্রবার শিল্পা শেঠিকে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। সেখানে তিনি দাবি করেছেন, তার স্বামী রাজ নির্দোষ। যেসব ভিডিওর জন্য তাকে গ্রেপ্তার করা হয়েছে, সেগুলো পর্ন নয়, বরং ইরোটিকা।

উল্লেখ্য, গত ১৯ জুলাই রাতে রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তাকে আদালতে তোলা হয়। আদালত থেকে তাকে ২৭ জুলাই পর্যন্ত কারাগারে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। কয়েক দিন আগে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার বাড়ি থেকে অন্তত ৭০টি পর্নভিডিও উদ্ধার করে পুলিশ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution