সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

১২০০ টাকার টিকিট ১২ হাজারে বিক্রি, কমলাপুরে আটক ৫

নিজস্ব প্রতিবেদক, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম॥ কমলাপুর রেলওয়ে স্টেশনে কালোবাজারি ও অবৈধভাবে টিকিট বিক্রির অভিযোগে পাঁচ জনকে আটক করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে টিকিটসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে বিভিন্ন রুটের ট্রেনের টিকিট জব্দ করে র‍্যাব-৩ এর একটি দল।

র‍্যাব-৩ এর দাবি, জব্দ করা টিকিট ফটোকপি করে চড়া দামে (১২ থেকে ১৩ হাজার টাকায়) বিক্রি করছিলেন তারা।

বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ। তিনি বলেন, ঈদকে সামনে রেখে কমলাপুর রেলস্টেশন থেকে ট্রেনের অগ্রিম টিকিটসহ কালোবাজারি চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। আটককালে তাদের কাছ থেকে বিভিন্ন রুটের টিকিট উদ্ধার করা হয়।

আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, আটকরা ঈদের অগ্রিম টিকিট ১২০০ থেকে ১৩০০ টাকায় ক্রয় করে বেশি দাম বিক্রি করছিলেন। তারা সাধারণত কমলাপুরের বিভিন্ন ভাসমান শিশু ও কিশোরদের অগ্রিম টিকিটের লাইনে দাঁড় করিয়ে টিকিট কিনতেন। এরপর সুযোগ বুঝে সংগ্রহ করা টিকিট ফটোকপি করে প্রতিটি ১২ থেকে ১৩ হাজার টাকায় সাধারণ মানুষের কাছে বিক্রি করতেন।আটকদের জিজ্ঞাসাবাদ চলছে। প্রাথমিকভাবে র‍্যাব তাদের নাম-পরিচয় উল্লেখ করেনি। এ বিষয়ে পরে আরও বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছে সংস্থাটি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution