বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

হাঁসাড়া স্কুল গেইটে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন

মো: রেজাউল করিম রয়েল, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের হাঁসাড়া স্কুল গেইটে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ও ১ ঘন্টা সড়কটি অবরোধ করে রাখে স্থানীয়রা।

সোমবার বেলা ১১ টার দিকে শ্রীনগর উপজেলার হাঁসাড়া কালী কিশোর স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী ও শতশত এলাকাবাসী মানববন্ধনে অংশ নেয়। এসময় রাস্তা অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়ায় রাস্তার দুইপাশে প্রায় ৩ কিলোমিটার যানজট তৈরি হয়।

পরে শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন, উপজেলা নির্বাহী অফিসার মোসাম্মৎ রহিমা আক্তার, মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) আসাদুজ্জামান, শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা, হাঁসাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান খাঁন সহ পদ্মা সেতু এরিয়ায় কর্মরত সেনাবাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

মানববন্ধনে অংশগ্রহনকারীরা জানান, গত রবিবার হাঁসাড়া বাজারের সকলের পরিচিত মুখ ২ ছেলের জনক শাহজাহান শেখ এখানে গাড়ি চাপায় মারা যান। গত ৬ নভেম্বর চিত্রকোট ইউনিয়নের কালশুর গ্রামের দাদী মিনু মল্লিক(৭০) ও নাতি অচিন মল্লিক (৮) একই স্থানে গাড়ি চাপায় নিহত হয়। এর একমাস পর গত ২৩ ডিসেম্বর একই স্থানে বাস চাপায় মারা যায় বাড়ৈখালী ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের স্কুল ছাত্রী জয়ন্তী। মানববন্ধনকারীরা বলেন, ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের এই স্থানে রাস্তা পার হতে গিয়ে প্রতিনিয়ত দুর্ঘটনায় মানুষ মারা যাচ্ছে। যখন দুর্ঘটনা ঘটে তখন প্রশাসনের লোকজন উপস্থিত হয়ে ফুটওভার ব্রিজ নির্মাণের আশ্বাস দেয়। কিন্তু দীর্ঘদিন ধরে আশ্বাস আলোর মুখ না দেখায় লোকজন ক্ষোভে ফুঁসে উঠেছে। তারা বলেন, হাঁসাড়া শত শত লোক হাঁসাড়া কালী কিশোর স্কুল এন্ড কলেজ ও হাঁসাড়া বাজারে চলাচলকারী লোকজন এই রাস্তাটি ব্যবহার করে থাকে। আমরা আর কোন প্রাণ হারাতে চাইনা। আমরা এখানে ফুটওভার ব্রিজ চাই।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution