বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৪:২৯ পূর্বাহ্ন

সোনাক্ষীকে সোশ্যাল মিডিয়ায় প্রেম নিবেদন অভিনেতা, উত্তরে কী লিখলেন নায়িকা?

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ টোয়েন্টিফোর ডটকম ॥ বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল যে জাহির ইকবালের সঙ্গে প্রেম করছেন তিনি।

২০১৯ সালে বান্টি সচদেবের সঙ্গে বিচ্ছেদের পরেই সোনাক্ষী সিনহার নাম জড়ায় সলমন খানের বন্ধুর ছেলে অভিনেতা জাহির ইকবালের সঙ্গে। সেই বছরই সলমন খানের জন্মদিনে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে প্রেম নিয়ে কোনওদিনই মুখ খুলতে চাননি। তাঁরা সবসময়ই একে অপরকে বন্ধু বলেই দাবি করতেন। তবে এবার সম্পর্কে সিলমোহর দিলেন তাঁরা দুজনে।

মঙ্গলবার সকালে জাহির তাঁর ও সোনাক্ষীর একটি ছবি ও দুটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে ফ্লাইটে একসঙ্গে কোথাও যাচ্ছেন তাঁরা। বার্গার খাচ্ছেন সোনাক্ষী আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করছেন জাহির। অন্যদিকে ছবিতে সমুদ্র সৈকতে দেখা যাচ্ছে তাঁদের।

ব্ল্যাক টি ও সাদা কালো প্রিন্টেড জ্যাকেটে সোনাক্ষীর লুক ছিল স্মার্ট, অন্যদিকে জাহিরের পরনে ছিল সাদা টিশার্ট। ক্যাপশনে সোনাক্ষীকে বিলেটেড জন্মদিনের শুভেচ্ছা জানান। পাশাপাশি লেখেন, শুভ জন্মদিন। আমাকে মেরে না ফেলার জন্য ধন্যবাদ। আই লাভ ইউ। আরো খাবার, ঝগড়া, ভালোবাসা ও হাসি রইল তোমার জন্য।

নোটবুক ছবিতে ডেবিউ করেন জাহির। শোনা যাচ্ছে সলমনের কভি ইদ কভি দিওয়ালিতে দেখা যেতে পারে তাঁকে। অন্যদিকে সোনাক্ষী সম্প্রতি তাঁর নেল স্টুডিও খুলেছেন। এছাড়াও মুক্তি অপেক্ষায় রয়েছে তাঁর আগামী ছবি ‘ডবল এক্স এল’।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution