শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২২ অপরাহ্ন

সাংবাদিক আজহারুল হকের মায়ের জানাজা শেষে দাফন সম্পন্ন

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি:: দৈনিক যুগান্তর ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার (দোহার-নবাবগঞ্জ) আজহারুল হকের মা সবুরা খাতুন (৮০) এর নামাজের জানাজা শেষে দাফন সম্পন্ন করা হয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় মাহমুদপুর বিএম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজের জানাজা শেষে মাহমুদপুর জান্নাতুল বাকী কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে তিনি স্বামী, ৩ ছেলে, ৪ মেয়ে ও নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সাংবাদিক আজহারুল হকের মায়ের মৃত্যুতে দোহার ও নবাবগঞ্জ প্রেসক্লাবের সদস্যসহ স্থানীয় রাজনীতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এছাড়াও আজাহারুল হক এর মায়ের যানাজায়ও সমবেদনা জানাতে আসেন ঢাকা জেলা কেরানীগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী একুশের কন্ঠ পত্রিকার চেয়ারম্যান আলহাজ্ব নুরে আলম জিতু সরদার, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন জালাল, ফ্রান্স প্রবাসী মোঃ রমজান আলী, দ্রুত পরিবহনের চেয়ারম্যান আব্দুর রশিদ, প্রথম আলো পত্রিকার দোহার-নবাবগঞ্জ ও কেরানীগঞ্জ প্রতিনিধি মোঃ ইকবাল হোসেন রতন, আরটিভির স্টাফ রিপোর্টার অমিতাব পাল অপু, নবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, মোহনা টিভির সিনিয়র সাংবাদিক খালেদ হোসেন সুমন, দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, দোহার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান সানি, সিনিয়র সহ-সভাপতি সমকাল প্রতিনিধি মাহবুবুর রহমান টিপু, চ্যানেল ২৪ প্রতিনিধি শামীম আরমান, কাজী যোবায়ের, বিপ্লব ঘোষ, সাদের হোসেন বুলু, নাসির উদ্দিন পল্লব, তানজিম আহাদ, নাজমুল হোসেন, সুজন হোসেন, মহিউল ইসলাম পলাশ, আবুল হাশেম ফকিরসহ ইলেকট্রনিক মিডিয়া, প্রিন্ট মিডিয়া ও অনলাইন সাংবাদিকগন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution