বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৫৩ পূর্বাহ্ন

শ্রীনগরে মদপানে দলিল লেখকের মৃত্যু

মোঃ রেজাউল করিম রয়েল, শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধি:: শ্রীনগরে বিষাক্ত মদপানে অসুস্থ্য হয়ে সজিব (২৭) নামে এক দলিল লেখকের মৃত্যু হয়েছে।

গত বৃহস্পতিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার আসগর আলী হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, উপজেলার কাঁমারগাও এলাকার সফি উদ্দিনের ছেলে দলিল লেখক সজিব একই এলাকার ফিরোজ আলম ফুন্টুর ছেলে এসএসসি পরীক্ষার্থী মোঃ সমিউলকে (১৮) সাথে নিয়ে দাওয়াত খেতে ভগ্নিপতি সোহেলের বাড়ি গোপালগঞ্জ যায়। সেখান থেকে তারা মদ সংগ্রহ করে গত ৫ ফেব্রুয়ারী রাতে ফেরি পার হয়ে মাওয়া প্রান্তে এসে মদপান করে বাড়িতে আসে। পরবর্তীতে দুজনই অসুস্থ্য হয়ে পরলে সজিবকে ঢাকার আসগর আলী হাসপাতালে ও সামিউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সামিউল গত ৯ ফ্রেব্রুয়ারী সুস্থ্য হয়ে বাড়ি ফিরে।

অপরদিকে, সজিবের অবস্থা গুরুতর হলে তাকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারী) বিকালে তার মৃত্যু ঘটে। রাত সাড়ে ৭টার দিকে তার লাশ বাড়িতে নিয়ে আসা হয়। নিহত সজিবের ১ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে। সে শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ছিল।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, তারা গোপালগঞ্জে গিয়ে মদপান করেছে। অসুস্থ্য হওয়ার পর তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution