মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৫২ পূর্বাহ্ন

শ্রীনগরে কবরস্থান থেকে ৬ লাশ চুরি

মোঃ রেজাউল করিম রয়েল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বেজগাঁও (কাইজ্জা মোল্লা) কবরস্থান থেকে ৬টি লাশ চুরি হয়েছে। ধারনা করা হচ্ছে গত রবিবার রাতের কোন এক সময়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই কবরস্থানের খাদেম হাফেজ কারী মোঃ জামাল উদ্দিন বাদী হয়ে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার সকালে কয়েকজন মিলে এক মৃত ব্যক্তির জন্য কবর তৈরি করতে কবরস্থানে গিয়ে দেখতে পান বেশ কয়েকটি কবরের একপাশে বড় করে গর্ত করা। তাছাড়া কবরস্থানের একপাশে একটি গামছায় কয়েকটি হারের টুকরা রয়েছে। বিষয়টি তারা মোবাইল ফোনে কবরস্থানের খাদেম কারী জামাল উদ্দিনকে জানান। তাৎক্ষনিকভাবে খাদেম মোঃ জামাল উদ্দিন সহ এলাকার কয়েকজন গন্যমান্য ব্যক্তিকে সাথে নিয়ে কবরস্থানে গিয়ে এর সত্যতা পান। কবরের উপরে মাথার চুল ও গামছায় হারের টুকরা দেখে তারা ধারনা করেন কবরগুলো থেকে লাশ চুরি হয়েছে। পরে তারা গর্তের মধ্য দিয়ে কবরের ভিতরে সন্ধান করে নিশ্চিত হন করবগুলোতে লাশের কোন আলামত নেই। এই ঘটনায় কবরগুলোতে দাফন করা লাশের স্বজনরা মর্মাহত। স্থানীয়দের মাঝেও ক্ষোভ বিরাজ করছে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই বিষয়টি পোস্ট করে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, কবরস্থানের খাদেম নিশ্চিত ভাবে বলতে পারছে না যে লাশগুলো চুরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution