বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১৬ পূর্বাহ্ন

শিবালয় থানা পুলিশের উদ্যোগে অগ্নিঝড়া ঐতিহাসিক ৭ মার্চ পালিত

সুরেশ চন্দ্র রায়, মানিকগঞ্জ থেকেঃ মানিকগঞ্জের শিবালয় থানা পুলিশের উদ্যোগে ৭ মার্চ পালনের লক্ষ্যে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করা হয়েছে।

শিবালয় থানা চত্বরে ৭ মার্চ বিকেল ৪টায় কেক কেটে বিভিন্ন কর্মসুচী পালনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় এ দিনটি উদযাপন করা হয়েছে। অফিসার ইনচার্জ মো . ফিরোজ কবিরের সভাপতিত্বে প্রধান অতিথির আসন গ্রহণ করেন শিবালয় সার্কেলের এডিশনাল এসপি তানিয়া সুলতানা।

বিশেষ অতিথি হিসেবে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুর রহিম খান, উপজেলা চেয়ারম্যান ও শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, বিকাশ সাহা, ভজন সরকার, এ আর মাসুদ উদ্দিন পিন্টু , অসিউর রহমান সিকো প্রমুখ উপস্থিত ছিলেন।

অপরদিকে, মানিকগঞ্জের শিবালয় উপজেলার বরংগাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির উদ্যোগে ৭ মার্চ উপলক্ষে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করা হয়েছে।

পুলিশ ফাঁড়ি চত্বরে ৭ মার্চ বিকেল ৩টা ৩০ মিনিটে কেক কেটে বিভিন্ন কর্মসুচী পালনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় এ দিনটি উদযাপন করা হয়েছে ফাঁড়ির অফিসার ইনচার্জ মো . শামিম আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথির আসনের গ্রহণ করেন সাবেক উপজেলা চেয়ারম্যান ও মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ আব্দুর রহিম খান।

বিশেষ অতিথি হিসেবে শিবালয় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ আর মাসুদ পিন্টু, সাংস্কৃতিক সম্পাদক জালাল সরকার, আওয়ামী লীগ নেতা বাবুল আকতার খাজা, হারেজ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপজেলার শ্রমিক সংগঠনর নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ, পুলিশের এস আই মো.আলমগীর হোসেন, টিএসআই মো. রফিক মিয়া, বরংগাইল পুলিশ ফাঁড়ির অন্যান্য সদস্য, দৈনিক ভোরের কাগজের প্রতিনিধি সুরেশ চন্দ্র রায়, বাংলার জাগরণের প্রতিনিধি আকাশ চৌধূরী, সব খবর পত্রিকার শাহীন মিয়া, এশিয়ান টিভির প্রতিনিধি রাশেদ চৌধূরীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution