শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

শাকিব খানের নতুন সিনেমায় পূজা চেরি

বিনোদন প্রতিবেদক, ই-কণ্ঠ অনলাইন:: এসকে ফিল্মস থেকে নতুন সিনেমা বানাতে চলেছেন অভিনেতা-প্রযোজক শাকিব খান। নাম ‘মায়া’। সিনেমাটির জন্য ২০২১-২২ অর্থবছরে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন কিং খান। নায়িকাও চূড়ান্ত করে ফেলেছেন। এই সিনেমায় শাকিব খানের বিপরীতে দেখা যাবে হালের সেনসেশন পূজা চেরিকে। এর আগে গত বছর তারা ‘গলুই’ সিনেমায় জুটি বাধেন।

কিন্তু নায়িকা তো ঠিক হলো, ‘মায়া’র পরিচালনায় কে থাকছেন? অনুদান পাওয়ার কয়েক মাস কেটে গেলেও সেটিই যেন ঠিক হচ্ছে না। যদিও সিনেমাটির অনুদানের জন্য প্রযোজক হিসেবে শাকিব খান এবং পরিচালক হিসেবে হিমেশ আশরাফের নাম ছিল। তথ্য মন্ত্রণালয় থেকে প্রকাশিত প্রজ্ঞাপনেও সেরকম উল্লেখ ছিল। কিন্তু সম্প্রতি জানা যায়, পরিচালনায় থাকছেন না হিমেশ আশরাফ।

এরপর উঠে আসে ‘পোড়ামন ২’, ‘দহন’ এবং সর্বশেষ ‘পরাণ’ সিনেমা বানিয়ে ব্যাপক পরিচিতি পাওয়া রায়হান রাফির নাম। কিন্তু রাফির সঙ্গে যোগাযোগ করা হলে তিনি শাকিব খানকে নিয়ে সিনেমা বানানোর ইচ্ছা প্রকাশ করেন ঠিকই, তবে ‘মায়া’ সিনেমাটি নির্মাণের ব্যাপারে তার সঙ্গে কোনো আলাপ হয়নি বলে জানান। অর্থাৎ, তিনিও হচ্ছেন না ‘মায়া’র পরিচালক।

তাহলে কে? নতুন করে শোনা যাচ্ছে আরেক গুণী নির্মাতা এস এ হক অলিকের নাম। যিনি গত বছর শাকিব খান ও পূজা চেরি অভিনীত ‘গলুই’ নির্মাণ করেন। সেটিও ছিল সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমা। ‘গলুই’-এর আমেরিকায় মুক্তি উপলক্ষে কয়েক দিন ধরে যুক্তরাষ্ট্রে রয়েছেন এস এ হক অলিক। গুঞ্জন, সেখানেই ‘মায়া’ পরিচালনার ব্যাপারে শাকিব খানের সঙ্গে তার কথা হয়েছে।

কিন্তু কতটা সত্যি এই গুঞ্জন? আসলেই কি ‘মায়া’র পরিচালক হচ্ছেন এস এ হক অলিক? এ ব্যাপারে হোয়াসঅ্যাপে যোগাযোগ করা হলে অলিক জানান, ‘মায়া’ পরিচালনার ব্যাপারে শাকিব খানের সঙ্গে তার কোনো কথাবার্তা হয়নি। অর্থাৎ, সিনেমাটির পরিচালক কে হচ্ছেন, সে ব্যাপারটি এখনো ধোঁয়াশার মধ্যেই রয়ে গেল।

এদিকে গুঞ্জন উঠেছে, নয় মাসের প্রবাস জীবন কাটিয়ে আগামী ১৫ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন ঢালিউড কিং শাকিব খান। তিনি আসার পরই ‘মায়া’র পরিচালক চূড়ান্ত করবেন বলে শোনা যাচ্ছে। যেহেতু অভিনয়ের পাশাপাশি এ সিনেমার প্রযোজনায়ও থাকছে শাকিবের মালিকানাধীন এসকে ফিল্মস। কিন্তু ১৫ আগস্ট কি শাকিব খান সত্যি দেশে আসবেন?

এমন প্রশ্ন ওঠাই স্বাভাবিক। কারণ, এর আগে ঈদুল ফিতরের সময় তার দেশে আসার গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু আসেননি। এরপর ঈদুল আজহার আগেও আসতে চেয়েছিলেন। সে বারও আসেননি। তবে সম্প্রতি যুক্তরাষ্ট্রে ‘গলুই’ সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে শাকিব খান জানান, এবার সত্যি তিনি দেশে ফিরছেন। কিন্তু কোনো তারিখ জানাননি অভিনেতা।

কাজেই, আপাতত কিং খানের দেশে ফেরার অপেক্ষায় সবাই। এর পরই পরিষ্কার হবে, কে হচ্ছেন সরকারি অনুদানপ্রাপ্ত ‘মায়া’র পরিচালক। তবে শুধু শাকিব নয়, চলতি বছরে প্রযোজক হিসেবে ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন তার সাবেক স্ত্রী অপু বিশ্বাসও। বন্ধন বিশ্বাসের পরিচালনায় ‘লাল শাড়ি’ নামে একটি সিনেমা বানাচ্ছেন অপু। সেখানে তিনি অভিনয়ও করছেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution