মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে সড়ক বিভাগের ৩টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর সড়ক বিভাগের ৩টি উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধনী অনুষ্ঠান ২৮ জানুয়ারী (বৃহস্পতিবার) সকালে সড়ক ও জনপদ অধিদপ্তর প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সড়ক ও সেতু মন্ত্রনালয়ের মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

এসময় বক্তব্য রাখেন, সাবেক বেসরকারী বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এবং সদর-৩ আসনের এমপি একে এম শাহজাহান কামাল, প্রধান প্রকৌশলী আবদুর সবুর, অতিরিক্ত প্রকৌশলী মো: শওকত আলী, লক্ষ্মীপুর জেলা প্রশাসক মো: আনোয়ার হোসেন আকন্দ।

উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান মো: শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন, পৌর সভার মেয়র আবু তাহের, সদর উপজেলা চেয়ারম্যান একে এম সালাহ উদ্দিন টিপু প্রমুখ।

জানা যায়, লক্ষ্মীপুর- ভোলা মজু চৌধুরী হাট সড়কের ১০.৫০ কি: মি: সড়ক মান ও প্রশস্থ উন্নীতকরণ, লক্ষ্মীপুর শহর সংযোগ সড়ক, পৌরসভার তেরবেকী, মন্ডলতলী, মান্দারী ও দিঘলী ব্রিজ, নির্মাণ কাজের শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিথিবৃন্দ। এতে ব্যয় ধরা হয়েছে ৫১৮.৭৪ কোটি টাকা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution