মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

রূপগঞ্জে গরুবাহী ট্রাকের ভারে ভেঙে গেল সড়ক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে গরুবাহী ট্রাকের ভারে পাকা সড়ক ভেঙে পড়েছে বলে জানা গেছে।

সোমবার (১৯ জুলাই) দিবাগত রাত ১১টার দিকে উপজেলার তারাব পৌরসভার রূপসী কাজীবাড়ি-টিআইসি মোড়ে প্রায় ১০ ফুট রাস্তা ভেঙে যায়। নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা নির্মাণ করার ফলে এমন হয়েছে বলে এলাকাবাসীর অভিযোগ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২০১৮ সালের শেষের দিকে রূপসী কাজীবাড়ি-টিআইসি মোড় সড়কটি নির্মাণ করা হয় নিম্নমানের সামগ্রী দিয়ে। রাস্তাটির দরপত্র পান আসিফ অ্যান্ড ব্রাদার্স নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। রাস্তাটি দিয়ে প্রায় পাঁচ হাজার মানুষ চলাচল করে। রাস্তার পূর্বপাশে বিল ও পশ্চিমপাশে সিটি গ্রুপের একটি কারখানা। এই কারখানার পানি রাস্তার আশপাশ দিয়ে যাওয়ার কারণে রাস্তার মাঝের বালু ও মাটি সরে গেছে।

নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা নির্মাণ ও রাস্তার নিচ দিয়ে পানি যাওয়ার কারণে কিছুদিন আগে রাস্তাটি নড়বড়ে হয়ে পড়ে। সোমবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে কয়েকটি গরু নিয়ে একটি ট্রাক যাচ্ছিল। এ সময় হঠাৎ করে রাস্তার প্রায় ১০ ফুট অংশ ভেঙে পড়ে। রাস্তাটি ভেঙে যাওয়ায় মানুষকে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে। তাদের এক কিলোমিটার ঘুরে বিকল্প রাস্তা ব্যবহার করতে হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী জামাল উদ্দিন বলেন, বিষয়টি আমার জানা নেই। বিষয়টি দেখে তারপর বলতে হবে। লোক পাঠিয়ে খোঁজ-খবর নিয়ে ব্যবস্থা নেব। অনেক সময় অতিবৃষ্টির কারণে রাস্তার ক্ষতি হয়ে থাকে। দ্রুত রাস্তাটি মেরামত করে দেওয়া হবে।

তারাব পৌরসভার সচিব তাজুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা ছিল না। কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution