মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

রায়পুরে মাছ বিক্রি করে বাড়ী ফেরা হলো না জেলে ফরহাদের

লক্ষ্মীপুর প্রতিনিধি:: জেলে ফরহাদ হোসেন (১৮)। সকালে পুকুর থেকে সংগ্রহ করা মাছ বিক্রি করতে আসে লক্ষ্মীপুরের রায়পুর শহরে। সকাল ১১ টার সময় মাছ বিক্রি শেষে বাড়ী ফিরছিলেন। খাসের হাট সড়কের বটতলা নামক স্থানে পৌঁছলেই পিছন থেকে হ্যান্ড ট্রলি ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যান ফরহাদ।

এসময় মারাত্মক জখম হন ট্রলি চালকসহ ৭ নির্মাণ শ্রমিক বাছেদ, রফিক, আনোয়ার, নুর জামাল, কালু মিয়া ও মোঃ সাজু। নিহত জেলে মুক্তার হোসেন মাল (ফরহাদ) উপজেলার উত্তর চরবংশী ইউপির পূর্ব ইলিশিয়া কান্দি গ্রামের জানু মালের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হ্যান্ড ট্রলিটি রায়পুর থেকে খাসেরহাট হয়ে হায়দরগঞ্জ বাজারে ফিরছিলো। এসময় বটতলা নামক স্থানে পৌঁছলে তা নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খাম্বার সাথে আঘাত লাগে। এসময় জেলে ফরহাদও রায়পুর শহরে মাছ বিক্রি করে খাসেরহাট বাড়ীতে ফিরছিলো। সাথে সাথে ট্রলির আঘাতে ফরহাদের মৃত্যু হয়। এসময় চালকসহ ৭ শ্রমিকও ছিটকে রাস্তায় পড়ে মারাত্মক জখম হয়। স্থানীয়রা তাৎক্ষণিক আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দুইজনকে ভর্তি রেখে অন্যদের সিকিৎসা দিয়ে বাড়ীতে পাঠান কর্তব্যরত চিকিৎসক।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘাতক ট্রলিটি আটক করেছে। তবে পুলিশ পৌঁছানোর আগেই চালক ও অন্যরা পালিয়ে গেছে। হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution