মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:২৬ পূর্বাহ্ন

রামগঞ্জে স্বামী রেখে অন্যের হাত ধরে পালিয়েছে গৃহবধু, ১৪ মাসের শিশু নিয়ে বিপাকে প্রবাসীর পরিবার

লক্ষ্মীপুর প্রতিনিধি:: লক্ষ্মীপুর জেলার রামগঞ্জে ১৪ মাসের শিশু সন্তানকে রেখে আয়েশা আক্তার প্রিয়া নামের এক গৃহবধু মারুফ হোসেন নামের এক পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

গত ২৮ জানুয়ারী সকালে রামগঞ্জ ইসলামী ব্যাংক শাখা থেকে টাকা উত্তোলন করে ৭ ভরি স্বর্নালংকার ও নগদ তিন লাখ টাকা নিয়ে প্রেমিক মারুফের সাথে পালিয়ে যায় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

প্রিয়া রামগঞ্জ উপজেলার ১নং কাঞ্চনপুর ইউনিয়নের ব্রক্ষ্মপাড়া বেপারী বাড়ির মোঃ দেলোয়ার হোসেনের মেয়ে ও মারুফ একই গ্রামের সাইন্নার বাড়ির দুলাল হোসেনের ছেলে। অন্যদিকে গৃহবধু প্রিয়া তার ১৪ মাসের শিশু পুত্র সন্তান আমির হামজাকে বাড়িতে রেখে যাওয়ায় তার লালন পালন নিয়ে প্রবাসীর পরিবারের লোকজন বিপাকে পড়েছেন।

এ ঘটনার প্রবাসীর ভাই থানায় জিডি করার ৬দিন অতিবাহিত হলেও পুলিশ এ পর্যন্ত ওই গৃহবধুকে উদ্ধার করতে পারেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার কাঞ্চনপুর গ্রামের বেপারী বাড়ির দেলোয়ার হোসেনের মেয়ে আয়েশা আক্তার প্রিয়ার সাথে ২০১৭ সালে চাটখিল উপজেলার ৩নং পরকোট ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের আঃ হাই ডাক্তার বাড়ির মৃত শহীদ উল্যার ছেলে সৈয়দ আহম্মদের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। এর পর থেকে সুখে শান্তিতেই চলে পারিবারিক জীবন। এরই মধ্যে ২৮ জানুয়ারী আয়েশা আক্তার প্রিয়া ব্যাংক থেকে টাকা উত্তোলন করে স্বর্নালংকার নিয়ে প্রেমিকের হাত ধরে পালিয়ে যায়।

মারুফের বাড়ির লোকজন জানান, বিয়ের আগ থেকেই মারুফের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। আর সেই সম্পর্কের জের ধরে তারা দুজন পালিয়েছে।

এ ব্যাপারে প্রবাসীর ভাই ফয়েজ আহম্মেদ জানান, প্রিয়া পালিয়ে যাওয়ার পর থেকে শিশু পুত্র আমির হামজার কান্না কোন অবস্থাতেই থামানো যাচ্ছে না এবং খাবারও খাওয়ানো যাচ্ছেনা।

প্রিয়ার বাবা দেলোয়ার হোসেন জানান, বখাটে মারুফের সাথে আমার মেয়ে পালিয়েছে। ঘটনার পর থেকে মেয়েকে খুঁজতে খুঁজতে আমি অসুস্থ্য হয়ে গিয়েছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution