বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০২:২৯ অপরাহ্ন

রাণীশংকৈলে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডিকার্ড বিতরণ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি:: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ৬৫ জন বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডিকার্ড মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিতরণ করা হয়।

এ উপলক্ষে সকালে উপজেলা কনফারেন্স কক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন, আ’লীগ সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিৎ সাহা।

এ ছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। অতিথিরা ছাড়াও অনুষ্ঠানে বক্তব্য দেন-সোনালী ব্যাংক ম্যানেজার শেখ আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বিদেশী চন্দ্র রায় এবং আবুল হোসেন, বক্তারা তাদের বক্তব্যে বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি, রাষ্ট্রীয় মর্যাদায় দাফনসহ বিভিন্ন সম্মাননা ও সুযোগ সৃষ্টি করেছেন। এ সার্টিফিকেট ও আইডি কার্ড মুক্তিযোদ্ধাদের মূল্যায়ন ও সুযোগ বৃদ্ধি করেছে।

পরে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্টকার্ড বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution