শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:০১ অপরাহ্ন

‘রাজ-পুত্র’ কোলে প্রকাশ্যে পরীমণি! ঘোষণা করলেন ছেলের নাম

বৃহস্পতিবার সকালেই ছেলে কোলে অনুরাগীদের সামনে এলেন পরীমণি

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠটোয়েন্টিফোর ডটকম ॥ ছোট্ট শিশুটি মায়ের আঁচলে আঁকড়ে আছে। মা-ও জড়িয়ে তাঁর নবজাতক পুত্রসন্তানকে। এ ভাবেই পরীমণি আর তাঁর ছেলে প্রকাশ্যে। ইদানীং, চট করে সদ্যোজাত সন্তানের মুখ দেখাতে চান না মায়েরা। কখনও তাদেও ছোট্ট মুঠি সামনে আনেন।

কখনও ছোট্ট ছোট্ট পা। পরীমণি সেখানেও ব্যতিক্রমী। বুধবার সন্ধেয় তিনি এক পুত্রসন্তানের মা। বৃহস্পতিবার সকালেই ছেলে কোলে অনুরাগীদের সামনে এলেন! তাঁর বুকের উপরে উপুড়ে হয়ে শুয়ে একমাত্র সন্তান। ছোট্ট মুঠিতে মায়ের পোশাক আঁকড়ে ধরেছে। নবজাতকের চোখে যেন অন্তহীন বিস্ময়। পৃথিবীতে সবে পা রেখেছে সে। ‘নতুন মা’ তাঁকে পরম মমতায় জড়েয়ে নিয়েছেন নিজের সঙ্গে। মা হওয়ার আনন্দে, আবেশে চোখ বন্ধ তাঁর।

ছেলের মুখ দেখানোর পাশাপাশি আনুষ্ঠানিক ভাবে তার নামও ঘোষণা করেছেন পরীমণি। সন্তান জন্মের আগেই শরিফুল রাজ এবং পরী নাম ঠিক করে রেখেছিলেন। তাঁদের ইচ্ছে, মেয়ে হলে নাম রাখবেন ‘রানি’, ছেলে হলে ‘রাজ্য’। সেই ইচ্ছের কথা মাথায় রেখেই রাজ-পরীর ‘রাজপুত্র’-র নাম শাহীম মুহাম্মদ রাজ্য। একই সঙ্গে ছেলেকে আশীর্বাদও করেছেন বাংলাদেশের সবচেয়ে চর্চিত নায়িকা। একমাত্র সন্তানের উদ্দেশে তাঁর বার্তা, ‘তুমি পৃথিবীর জন্যে আলোর বাহক হও।

 

অভিনন্দন তোমাকে। আমাদের রাজপুত্র…!’ পরীর ভাগ করে নেওয়া ছবিই বলছে, মা হওয়ার আনন্দে মেঘমুলুকে পৌঁছে গিয়েছেন তিনি। যদিও চিকিৎসকের কথা অনুযায়ী ২৮ অগস্ট ‘মা’ হওয়ার কথা ছিল তাঁর। ১৭ দিন আগেই সুখবর। নায়িকার স্বামী রাজ জানিয়েছেন, প্রতীক্ষার অবসান। বুধবার সন্ধেয় ঢাকার একটি হাসপাতালে ছেলে হয়েছে পরীমণির। মা এবং সন্তান দু’জনেই ভাল আছেন। খবর, বুধবার আচমকাই প্রসববেদনা ওঠে পরীর। সঙ্গে সঙ্গে রাজ তাঁকে নিয়ে যান প্রথম সারির এক হাসপাতালে। খবর ছড়াতেই অনুরাগীদের শুভেচ্ছা, আশীর্বাদের জোয়ার। নবজাতক, নতুন মা-বাবা সবার উদ্দেশ্যে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution