বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৭ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে হেফাজতের প্রতিবাদ সভা স্থগিত

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ মুন্সিগঞ্জের সিরাজদিখানে হেফাজতে ইসলামের বৃহস্পতিবারের প্রতিবাদ সভা স্থগিত করা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৭টায় হেফাজত নেতারা প্রতিবাদ সভা স্থগিতের ঘোষণা দেন।

হেফাজতে ইসলাম সিরাজদিখান উপজেলা শাখার সভাপতি মাওলানা ওবায়দুল্লাহ কাশেমী জানান, করোনার প্রাদুর্ভাব এবং স্বাস্থ্যবিধির বিষয় লক্ষ্য রেখে আগামী ৮ এপ্রিলের প্রতিবাদ সভা স্থগিত করা হয়েছে।

এর আগে হেফাজতের ডাকা প্রতিবাদ কর্মসূচিকে কেন্দ্র করে ১৪৪ ধারা জারি করে সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা দিয়েছিল স্থানীয় প্রশাসন। বুধবার সন্ধ্যা ৬টা থেকে বৃহস্পতিবার রাত ১০টা পর্যন্ত কেয়াইন ইউনিয়নের কুচিয়ামোড়া কলেজ মাঠ, ইকবাল মার্কেট সংলগ্ন কবরস্থান মাঠ, নিমতলা বাসস্ট্যান্ড, নিমতলা আওলাদ মার্কেট ও আশপাশের ২শ গজে এ আদেশ কার্যকর থাকবে বলে জানিয়েছিলেন সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ ফয়েজুল ইসলাম। ১৪৪ ধারা ঘোষণার পর হেফাজতে ইসলাম তাদের প্রতিবাদ সভা স্থগিত ঘোষণা করল।

এদিকে হেফাজতের কর্মসূচি ও ১৪৪ ধারা নিয়ে প্রেস বিফিং করেছে মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন। তিনি বলেন, হেফাজত তাদের কর্মসূচি স্থগিত করেছে। তারপরও যে কোনো ধরনের নাশকতারোধে ৫শ আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্য প্রস্তুত রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution