বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৬:০৭ পূর্বাহ্ন

মানিকগঞ্জে অ্যাম্বুলেন্স উল্টে খাদে, প্রাণ গেলো মামা-ভাগিনার

স্টাফ রিপোর্টারঃ মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক সড়কের মিতরা কালীবাড়ী এলাকায় ফরিদপুরমুখী একটি অ্যাম্বুলেন্স উল্টে খাদের পানিতে ডুবে গেছে। এ সময় অ্যাম্বুলেন্সের যাত্রী মামা-ভাগিনার মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ অক্টোবর) ভোরে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনো তাদের নাম-পরিচয় জানাতে পারেনি উদ্ধারকাজে নিয়োজিত থাকা কর্মীরা।

মানিকগঞ্জ ফায়ার সার্ভিসের ডিউটি ম্যান ইমরান শিকদার বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার দিবাগত রাতে গাবতলি বাস টার্মিনাল থেকে ৫ জন যাত্রী নিয়ে ফরিপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা অ্যাম্বুলেন্সটি রাত ৩টার দিকে মিতরা এলাকার কালীবাড়ী মোড়ে আসা মাত্র নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলাশয়ে ডুবে যায়।

দুর্ঘটনার সময় অ্যাম্বুলেন্স চালকও তার সহযোগীসহ মোট ৭ জন যাত্রী ছিলেন। এদের মধ্যে ৫ জন সেই সময়েই বেড়িয়ে আসতে পারলেও পেছনের সিটে থাকা দুই যাত্রী গাড়ির ভিতরে আটকা পড়ে খাদের পানিতে ডুবে মারা যান। নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করে মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

দুর্ঘটনায় বেঁচে যাওয়া এক অ্যাম্বুলেন্স যাত্রী বলেন, গন্তব্যে পৌঁছানোর জন্য গাবতলী টার্মিনালে কোন বাস না পেয়ে এক দালালের মাধ্যমে ওই অ্যাম্বুলেন্সটি ভাড়া করা হয়। এরপর ভোরে মানিকগঞ্জ এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এ সময় মারা যায় ওই দুই যাত্রী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution