বুধবার, ২৫ মে ২০২২, ০৪:৪০ অপরাহ্ন

মাদারীপুরে সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় কাউন্সিলর গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি:: মাদারীপুরের কালকিনিতে পুলিশের সামনে সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) দিবাগত রাতে তাকে মাদারীপুরের কালকিনি উপজেলার নয়াকান্দি এলাকার নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়।

গত বুধবার কালকিনির নয়াকান্দি এলাকায় সংখ্যালঘু ঝন্টু মন্ডল ও তার পরিবারের ওপর হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, কাউন্সিলর পত্নী রিক্তা বেগম অকথ্য ভাষায় গালিগালাজ করে ভুক্তভোগী ওই পরিবারকে দেশ ছেড়ে চলে যাওয়ার হুমকি দিচ্ছেন। এ সময় পাশে দাঁড়িয়ে থাকা কাউন্সিলর তার স্ত্রীকে থামানোর চেষ্টা করেন। একপর্যায়ে ভুক্তভোগীর ছেলে মোবাইল দিয়ে ঘটনার ভিডিও করতে গেলে কাউন্সিলর তার হাত থেকে ফোন কেড়ে নেন। পরে তাকে মাটিতে ফেলে মারধর শুরু করেন। মারধরের এক পর্যায়ে ইট দিয়ে উজ্জ্বলের মাথা ফাটিয়ে দেন কাউন্সিলর। এ মারধোরের ঘটনায় ঝন্টু মন্ডল রাতেই কালকিনি থানায় কাউন্সিলর আনোয়ার হোসেন বেপারি, তার ছেলে রিফাত বেপারি ও ভাতিজা সাব্বির বেপারির বিরুদ্ধে লিখিত অভিযোগ দেন। অভিযোগের প্রেক্ষিতে প্রধান অভিযুক্ত কাউন্সিলরকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসতিয়াক আশফাক রাসেল বলেন, সংখ্যালঘু পরিবারের ওপর হামলার ঘটনায় ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে গ্রহণ করে। প্রধান অভিযুক্ত কাউন্সিলর আনোয়ার হোসেনকে রাতে নয়াকান্দি এলাকা থেকে গ্রেফতার করা হয়। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। আনোয়ার হোসেনকে সকালে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution