শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

মাদকসহ আটক উলিপুরের ছাত্রলীগ নেতা রাসেলকে দল থেকে অব্যাহতি

কুড়িগ্রাম জেলা প্রতিনিধি:: কুড়িগ্রামের উলিপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল চৌধুরী মাদকসহ র‍্যাবের হাতে আটক হওয়ায় তাকে দল থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

রোববার (২৪ অক্টোবর) কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ ও সাধারন সম্পাদক সাদ্দাম হোসেন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকায় উলিপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল চৌধুরীকে অব্যাহতি দেওয়া হয়। তাকে (রাসেল চৌধুরীকে) সংগঠন থেকে স্থায়ী বহিস্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি ও সাধারন সম্পাদক বরাবর সুপারিশ করা হয়।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ বলেন, জেলা ছাত্রলীগ মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স এবং মাদকের সাথে কোনো আপোস হবে না। আর ব্যক্তির দায়ভার কখনো সংগঠন নিবে না। সব উপজেলায় বলে দিয়েছি, কারো বিরুদ্ধে যদি এ রকম অভিযোগ থাকে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। কেননা ছাত্রলীগ বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন। এই সংগঠনে কেউ দাগ লাগাক সেটা জেলা ছাত্রলীগ গ্রহণ করবে না।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে রংপুর র‍্যাব-১৩ এর অভিযানে রংপুর শহরের ২৬নং ওয়ার্ডের অন্তর্গত ঠিকাদারপাড়াস্থ কলেজ রোডের জারিফ মটর নামক দোকানের সামনে শাপলা টু লালবাগগামী পাকা রাস্তার উপর থেকে মশিউর রহমান (৩২) ও তার সহযোগী রাসেল চৌধুরী (২৫)কে ১২ বোতল মদসহ আটক করা হয়। আটক মশিউর রহমান উলিপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা। সে রংপুর মিঠাপুকুর থানার ৩নং পায়রাবন্দ ইউনিয়নের চুহড় এলাকার হামিদুর রহমানের পুত্র। এবং আটক ছাত্রলীগ নেতা রাসেল চৌধুরী উলিপুর পৌরসভার ৭নং ওয়ার্ড রামদাস ধনিরাম গ্রামের মৃত আনোয়ারুল হকের পুত্র।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution