মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১০:১৮ অপরাহ্ন

ভোট পর্যবেক্ষণে মাঠে যাচ্ছেন নির্বাচন কমিশন

নিজস্ব প্রতিবেদক॥   কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক), ১৩৫ ইউনিয়ন পরিষদ (ইউপি), এক উপজেলা পরিষদ ও ছয়টি পৌরসভা নির্বাচন পর্যবেক্ষণ করতে মাঠ পর্যায়ে যাচ্ছে পুরো নির্বাচন কমিশন (ইসি)। আগামী ১৫ জুন এসব নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (২৭ মে) প্রতীক বরাদ্দ হয়েছে প্রার্থীদের মধ্যে। তারা ইতিমধ্যে প্রচারে নেমেছেন। নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন নিয়ে প্রার্থীদের সঙ্গে মাঠ পর্যায়ে আইন-শৃঙ্খলা বাহিনী, প্রার্থী ও কর্মকর্তাদের সঙ্গেও বৈঠক করবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) ও অন্য চার নির্বাচন কমিশনার।

কোথায় কবে কে যাচ্ছেন:

শনিবার (২৮ মে) মেহেরপুর মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান। এরপর রোববার (২৯ মে) ঝিনাইদহে মতবিনিময় করবেন তিনি।

একই দিন (২৯ মে) কুমিল্লা যাবেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল ও নির্বাচন কমিশনার মো. আলমগীর। তারা কুসিক নির্বাচন নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, আইন-শৃঙ্খলা বাহিনী এবং নির্বাচন কর্মকর্তারদের সঙ্গে তিনটি বৈঠক করবেন।

এদিকে রোববার সিলেটের বিয়ানীবাজার পৌরসভা সাধারণ নির্বাচনের প্রার্থীদের সঙ্গে মতবিনিময় করবেন নির্বাচন কমিশনার মো. আনিছুর রহমান।

নির্বাচন কমিশনার বেগম রাশেদা সুলতানা মঙ্গলবার (৩১ মে) খাগড়াছড়ির বাঘাইছড়িতে বৈঠক করবেন। এর আগে, সোমবার (৩০ মে) তিনি ফেনী জেলা নির্বাচন অফিস পরিদর্শন করবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution