শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:৩৬ অপরাহ্ন

ভালুকায় স্কুল ছাত্রী গণধর্ষণের মুল আসামি গ্রেফতার

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় আলোচিত এক স্কুল শিক্ষার্থীকে গণধর্ষণের মামলায় মূল আসামী মোহাম্মদ উজ্জল মিয়া (২৯) নামে এক যুবককে লালমনিরহাট থেকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ কামাল হোসেন।

গত শনিবার (২১ জানুয়ারি) সকাল ৯টার দিকে লালমনিরহাট জেলার সদর থানা বত্রিশ হাজার এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোহাম্মদ উজ্জল মিয়া ভালুকা উপজেলার রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে।

পুলিশ জানায়, গত ০৯ জানুয়ারি রাজৈ ইউনিয়নের কুল্লাব গ্রামের এক স্কুল ছাত্রীকে অজ্ঞাতনামা আসামিরা পালাক্রমে ধর্ষন করে। উক্ত ঘটনায় ভালুকা মডেল থানার মামলা নং ১৭(১)২৩ ধারা-৯(৩) নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুজু হওয়ার পর তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব জাহাঙ্গীর আলম সংগীয় এসআই রেজাউল করিম ও এস আই মাহাবুর রশিদ সহ টাঙ্গাইল জেলার সখিপুর থানা এলাকায় এবং লালমনিরহাট জেলার সদর থানাধীন বত্রিশ হাজার নামক স্থান থেকে শনিবার অভিযান পরিচালনা করে গনধর্ষণের মূলহোতা আসামি মোহাম্মদ উজ্জল মিয়াকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন। আসামি মোহাম্মদ উজ্জল মিয়া বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করা হয়, পরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution