মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ১২:২৭ অপরাহ্ন

ভালুকায় সুপারের বিরুদ্ধে দাখিল পরিক্ষার্থীর অর্থ আত্মসাতের অভিযোগ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের টাসকাপাড়া ডি এস বালিকা দাখিল মাদ্রাসার সুপার আমিনুল ইসলামের বিরুদ্ধে এক দাখিল পরিক্ষার্থীর রেজিঃ ফি এবং ফরম ফিলাপের অর্থ আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভুগী মোছা. পারভিন নামের এক ছাত্রী উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে পারভিন বলেন, আমি দরিদ্র বাবার সন্তান। আমার বাবা মাটি কাটার কাজ করে আমার পড়াশুনার খরচ বহন করেন। সম্প্রতি আমার এস এস সি (দাখিল) পরিক্ষার ফরম ফিলাপের জন্য ২ হাজার ৫ শত টাকার প্রয়োজন হয়। বাবা ফরম পুরনের সম্পূর্ন টাকার ব্যবস্থা করতে না পারায় বাবার কাজের কোদাল বিক্রি করে দেন। পরে আমি মাদ্রাসার সুপার আমিনুল স্যারের কাছে ২৫০০ টাকা জমা দেই এবং বিদায় অনুষ্ঠানের জন্য চাঁদাও প্রদান করি। কিন্তু এডমিট কার্ড আনতে গিয়ে শুনি আমার নাকি রেজিষ্টেশনই হয়নি। হতভম্ব হয়ে সুপার স্যারের কাছে জানতে চাই। তিনিও বলেন তোমার রেজিষ্ট্রেশন হয়নি। এমতাবস্থায় আমি কোন কোল কিনারা না পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বরাবর লিখিত অভযোগ দায়ের করি। আমি যে কোন মূল্যে ২০২২ সনের এস এস সি পরিক্ষায় অংশগ্রহন করতে চাই।

এ ব্যাপারে মাদরাসার সুপার আমিনুল ইসলামের কাছে মুঠোফোনে বক্তব্য চাইলে তিনি সাক্ষাতে কথা বলবেন বলে জানান।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার সালমা খাতুন জানান, অভিযোগটি তদন্ত করার জন্য আমি মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলামকে দিয়েছি। এখনো রিপোর্টটি পাইনি। রিপোর্টটি পেলে ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution