বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০২:২১ অপরাহ্ন

ভালুকায় নকল জুস কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় নকল আমের জুস কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায়ে তিন মাসের জেল প্রদান করা হয়েছে। এ সময় বিপুল পরিমান জব্দকৃত নকল জুস স্থানীয় জনতার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে নষ্ট করা হয়।

জানা যায়, ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া ডুবালিয়া পাড়ার একটি বাড়ী বহুতল ভবনের ২য় তলায় ভাড়া থেকে নারায়নগঞ্জ নয়ামাটি এলাকার সিদ্দিকুর রহমান ”ইশরাত ফুড এন্ড কনজুমার প্রোডাক্টস” নামে একটি কারখানায় দীর্ঘদিন যাবৎ নিম্নমানের নকল জুস তৈরী করে বিক্রি করছিল। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বিকালে ওই বাড়ীতে পুলিশ অভিযান চালিয়ে নকল জুসসহ সিদ্দিকুর রহমানকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন ভোক্তা অধিকার আইন ২০০৯/৪৩ ধারায় অভিযুক্তকে ৭০ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

এ সময় হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু সহ অভিযানে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution