বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪১ পূর্বাহ্ন

ভালুকায় ছাত্রদলের নবগঠিত কমিটির মিছিলে পুলিশের বাঁধার অভিযোগ

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: দীর্ঘ ১৮ বছর পর ভালুকা উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের আহবায়ক কমিটি ঘোষণা করায় আনন্দ মিছিল বের করা হয়।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার সময় উপজেলার ছাত্রদলের আহবায়ক লুৎফর রহমান খান সানি ও সদস্য সচিব রিয়াদ পাঠানের নেতৃত্বে একটি মিছিল ও শহরের বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল বের করে।

এ সময় পুলিশ ও ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের নেকাকর্মীরা তাতে বাঁধা সৃষ্টি করেন বলে নবগঠিত কমিটির নেতৃবৃন্দের অভিযোগ। মিছিলে উপজেলা কমিটির নেতাকর্মীসহ পৌর শাখার আহবায়ক মিয়াদুল হক খান ও সদস্য সচিব শাকিল খান, ভালুকা সরকারী ডিগ্রি কলেজ শাখার আহবায়ক এস এম আলীরাজ ও সদস্য সচিব মাহিদ আল হাসান এবং সোনার বাংলা কলেজ শাখার আহবায়ক সোহেল রানা ও সদস্য সচিব মনির হোসেন উপস্থিত ছিলেন।

ছাত্রদলের আহ্বায়ক লুৎফর রহমান খান সানি জানায়, ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন পাওয়ায় বৃহস্পতিবার আনন্দ মিছিলের প্রস্তুতি গ্রহণ করা হয়। পূর্ব ঘোষিত কর্মসূচী পন্ড করার জন্য গত রাত থেকে দুপুর পর্যন্ত ভালুকা পাইলট হাইস্কুল রোডস্থ বিএনপির অস্থায়ী কার্যালয়ে পুলিশ ঘেরাও করে রাখে। এ ছাড়া তাদের আনন্দ মিছিলটি বাঁধাগ্রস্ত করার জন্য ছাত্রলীগ শহরে অবস্থান ও মিছিল করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution