বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৩৭ পূর্বাহ্ন

ভালুকায় কয়েক ঘন্টার ব্যবধানে পৃথক স্থান থেকে ৩ লাশ উদ্ধার

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: ময়মনসিংহের ভালুকায় কয়েক ঘন্টার ব্যবধানে মহাসড়কের পাশ থেকে ১ যুবকের, বিষপানে ১ কিশোরের ও ফাঁসিতে ঝুলন্ত ১ যুবতীর লাশ উদ্ধার করেছে ভরাডোবা হাইওয়ে থানা ও ভালুকা মডেল থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খিরু ব্রিজের দক্ষিণপাড়ে মহাসড়কের পূর্বপাশে রাস্তার উপর গফরগাঁও উপজেলার বাসুটিয়া গ্রামের আঃ রহমানের ছেলে কামাল উদ্দিন (৪২)’র উলঙ্গ লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে হাইওয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

অপরদিকে মডেল থানা পুলিশ উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের কড়ইতলা নিজ বাড়ি থেকে স্থানীয় রফিকুল ইসলামের ছেলে হাসান মিয়া (১৭)’র ও একই ইউনিয়নের জামিরদিয়া এলাকার বাবুল মিয়ার ভাড়া বাসা থেকে গলার উড়না দিয়ে ঘরের ধন্নার সাথে ঝুলন্ত অবস্থায় আছিয়া আক্তার (২৫) নামে এক নারীর লাশ উদ্ধার করা হয়। আছিয়া আক্তার নরসিংদী রায়পুরের বড়চর সর্দারবাড়ির আমির হোসেনের মেয়ে। তিনি ওই বাড়িতে ভাড়ায় বসবাস করে পাশের একটি দর্জির দোকানে সেলাইয়ের কাজ করতেন। ময়না তদন্তের জন্য লাশ তিনটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

লাশ উদ্ধার কারী এস আই নজরুল ইসলাম জানান, কিশোর হাসান মিয়া বিষপানে ও আছিয়া আক্তার ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ ও ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution