মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৪ পূর্বাহ্ন

ভালুকায় কাদাভর্তি পুকুরে ব্যতিক্রমী দৌঁড় প্রতিযোগিতা

আবুল বাশার শেখ, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:: হাজার হাজার উৎসুক জনতা পুকুরের চারপাশে জটলা বেধে আনন্দ উল্লাস করছে, মাইকে ভেসে আসছে উত্তেজনা মূহুর্তেও ঘোষণা কে হচ্ছে ব্যতিক্রমী দৌঁড় প্রতিযোগিতায় বিজয়ী। ময়মনসিংহের ভালুকা উপজেলায় অনুষ্ঠিত হয়ে গেছে ব্যতিক্রমী এক দৌঁড় প্রতিযোগিতা। বিশাল একটি পুকুরের সব পানি শুকিয়ে ফেলে সেই পুকুরটি যখন প্রায় ২/৩ ফুট গভীর কাদায় ভর্তি তখন সেই কাদা ভর্তি পুকুরের ভেতর দৌঁড় প্রতিযোগিতার আয়োজন করেছিল উপজেলার কাচিনা ইউনিয়নের কাচিনা গ্রামবাসী।

মহামারী করোনাভাইরাসের এই সময়ে চিত্ত বিনোদন থেকে মানুষ যখন একেবারেই বঞ্চিত ঠিক তখনই এমন একটি ব্যতিক্রমী আয়োজনকে ঘিরে ছিলো উৎসব মুখর পরিবেশ, হাজার হাজার মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে খেলাটি হয়ে উঠেছিল ব্যাপক উপভোগ্য। গত সোমবার (২৪ মে) বিকালে ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের কাচিনা বাজার পুকুরটিতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন সাইফুল ইসলাম বাবুল। ইউনিয়ন যুবলীগের আহবায়ক রহিম ফকিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক ফকির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবুল কাশেম, জাহাঙ্গীর আলম ফকির, মোঃ ফারুক, শওকত হায়াত খান, কামরুল জমিদার, শফিকুল ইসলাম সরকার, জাকির হোসেন রুকন, মোজাম্মেল হোসেন প্রমুখ।

প্রতিযোগিতা শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের হাতে পুরষ্কার হিসাবে আকর্ষণীয় মোবাইল ফোন ও অংশগ্রহণকারী সকলকেই বিশেষ পুরষ্কৃত করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution