শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই নিহত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে প্রতিপক্ষের হামলায় উপজেলা চেয়ারম্যানের ছোট ভাই জামাল মুন্সী (৫০) নিহত হয়েছেন।

শুক্রবার (২২ জানুয়ারি) দিবাগত রাত ১টায় উপজেলার চর চারতলায় এ ঘটনা ঘটে।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন আশুগঞ্জ থানার ভারপ্রার্প্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ।

নিহত জামাল মুন্সী আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক হানিফ মুন্সীর ছোট ভাই ও চর চারতলা গ্রামের ফজলুল হক মুন্সীর ছেলে। এ ঘটনায় অন্তত ৭ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান হানিফ মুন্সী জানান, আগে থেকেই তার উপজেলার চর চারতলা গ্রামের আবু শহিদ মিয়া, সেলিম পারভেজ, জিয়া উদ্দিন খন্দকার, শফিকুল ইসলাম, জাকির হোসেন, দিলু মিয়া ও আব্দু মিয়ার সঙ্গে বিরোধ ছিলো। বিরোধের জের ধরে রাত ১টায় তাদের নেতৃত্বে কয়েকশত লোকজন দেশীয় অস্ত্র নিয়ে বাড়ির চারপাশে জড়ো হয়ে অতর্কিতভাবে হামলা করে। এ সময় তার ছোট ভাই জামাল মুন্সী বাড়ি থেকে বের হলে তার ওপর হামলা করে। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

হানিফ মুন্সী বলেন, ‘আমার উপজেলা চেয়ারম্যান পদে অনাস্থা দিয়েছিল জিয়া উদ্দিন খন্দকার। আমার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় গত দুই দিন আগে আমার বিরুদ্ধে অনাস্থার অভিযোগ তুলে নেয় মন্ত্রনালয়। এ জন্যই আমাকে হত্যার উদ্দ্যেশে বাড়িতে এই হামলা চালিয়েছে। হামলার সময় আমার ছোট ভাই জামাল মুন্সী এগিয়ে আসলে আমার ভাইয়ের উপর হামলা চালায় তারা।’

এবিষয়ে ওসি জাবেদ মাহমুদ জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছয়জনকে আটক করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution