বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৭:৪৫ পূর্বাহ্ন

বিয়ে করলেন বরুণ-নাতাশা

বিনোদন ডেস্ক:: ২০ বছরের বন্ধুত্ব আর ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা করেই ফেললেন অভিনেতা বরুণ ধাওয়ান ও তার কলেজের সময়ের প্রেমিকা হালের ফ্যাশন ডিজাইনার নাতাশা দলাল।

বিয়ের আগে বরুণ-নতাশার বিয়ে নিয়ে অনেক খবর চাউর হয়েছিল। কবে, কখন বিয়ে করছেন নানা বিষয় নিয়ে। তবে সবাইকে চুপ করিয়ে দিয়ে ২৪ জানুয়ারি রাত ১১টার দিকে ভক্তরা তার বিয়ের ছবি দেখতে পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। বরুণ নিজেই বিয়ের ছবি প্রকাশ করেছেন।

যেখানে দেখা যাচ্ছে রূপালি পোশাকে বরুণ ও নাতাশার সাতপাঁকে বাঁধা পড়ার দৃশ্য। ছবির ক্যাপশনে বরুণ লিখেছেন, ‘আজীবনের ভালোবাসা এই মাত্র পূর্ণতা পেল।’

আরব সাগরের উপকূলবর্তী অলিবাগে, সাসওয়ান হ্রদের লাগোয়া পাম গাছে ঘেরা এক রিসোর্টে তারা দুজন বিয়ে করলেন। সূর্যাস্তকে সাক্ষী রেখে। পরিবার-পরিজন এবং মাত্র কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে বিয়েটা সেরেছেন বলিউডের এই অভিনেতা।

বিগত কয়েকদিন থেকে বরুণ-নাতাশার বিয়ে নিয়ে চলছিল নানা খবর, জল্পনা। তবু বিয়ে নিয়ে বরুণের পরিবারের অতিরিক্ত রাখঢাক মাঝে মধ্যেই প্রশ্ন তুলছিল খবরটির সত্যতা নিয়ে। শেষে রোববার রাতে সব চর্চার অবসান ঘটালেন বরুণ নিজেই।

এদিকে বিয়ের ছবি সামাজিক মাধ্যমের প্রকাশ করার পর সেটা রীতিমতো ভাইরাল হয়ে যায়। সকাল থেকেই টুইটারে ট্রেন্ডিং তালিকার প্রথম তিনে ছিল বরুণ-নাতাশার বিয়ে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution