শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

বিশ্বের প্রথম ২০০এমপি ক্যামেরা স্মার্টফোন, ফুলচার্জ ৭ মিনিটে

তথ‌্যপ্রযু‌ক্তি ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: লেনোভো অধীনস্থ জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড মটোরোলা তাদের মটোরোলা এজ ৩০ আল্ট্রা ২০০ বাজারে এনেছে। এটিতে রয়েছে ২০০এমপি ক্যামেরা, শক্তিশালী প্রসেসরের সঙ্গে রয়েছে ফাস্ট চার্জিং করার সুবিধা। কোম্পানির দাবি ৭ মিনিট চার্জে এক দিনের ব্যাটারি লাইফ দিতে পারে।

মটোরোলা এজ ৩০ আল্ট্রা-এর দাম রাখা হয়েছে ৮৯৯.৯৯ ইউরো (প্রায় ৭২,৯০০ টাকা)। এটি ইন্টারস্টেলার ব্ল্যাক এবং স্টারলাইট হোয়াইট- এই দুই কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে।

মটোরোলা এজ ৩০ আল্ট্রা-তে ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে রয়েছে, যা ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট এবং কর্নিং গরিলা ৫-এর সুরক্ষা অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট দ্বারা চালিত, যার সাথে সর্বাধিক ১২ জিবি এলপিডিডিআর ৫ র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজ যুক্ত রয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

আবার ফটোগ্রাফির জন্য, মটোরোলা এজ ৩০ আল্ট্রা -এর ব্যাক প্যানেলে ২০০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ১২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে।

সেলফি ও ভিডিও কলের জন্য, ফোনের সামনে একটি ৬০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, এজ ৩০ আল্ট্রা ৪,৬১০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে, যা ১২৫ ওয়াট ফাস্ট চার্জিং, ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution