শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৪৮ অপরাহ্ন

বিশ্বকাপের একমাস আগেই ৫ লাখ টিকিট বিক্রি

স্পোর্টস ডেস্ক, ই-কণ্ঠ অনলাইন:: সব বয়সের ও ব্যাকগ্রাউন্ডের ভক্তদের স্বাগত জানাতে প্রস্তুত আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ। একমাসের মধ্যে শুরু হতে যাওয়া এই ইভেন্টের জন্য এরই মধ্যে গ্যালারির আসন নিশ্চিত করেছে ৫ লাখ ভক্ত। এক বিজ্ঞপ্তিতে আইসিসি এই তথ্য জানিয়েছে।

১৬টি আন্তর্জাতিক দলের বিশ্বসেরা খেলোয়াড়দের দেখতে ৮২টি দেশের ভক্তরা টিকিট কিনেছে। ২০২০ সালের নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথমবার আইসিসির ইভেন্টে স্টেডিয়াম থাকবে কানায় কানায় পূর্ণ। দুই বছর আগের ওই প্রতিযোগিতার ফাইনালে এমসিজিতে ৮৬১৭৪ দর্শক খেলা দেখেছিল।

পুরো পরিবার যেন খেলা দেখতে পারে, সেই সুযোগ করে দিতে এবার টিকিটের দাম সহজলভ্য করা হয়েছে। যে কারণে শিশুদের টিকিটই বিক্রি হয়েছে ৮৫ হাজার। প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের সবগুলো ম্যাচের জন্য শিশু টিকিটের দাম ৫ ডলার এবং প্রাপ্তবয়স্কদের টিকিটের মূল্য শুরু হয়েছে ২০ ডলার থেকে।

এমসিজিতে ভারত ও পাকিস্তানের ২৩ অক্টোবরের ম্যাচটির সব টিকিট বিক্রি হয়ে গেছে চোখের নিমিষে। এমনকি এই ম্যাচের জন্য ছাড়া অতিরিক্ত স্ট্যান্ডিং টিকিটও বিক্রি শুরু হতেই শেষ।

২৭ অক্টোবর বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকা এবং ভারত বনাম গ্রুপ এ রানারআপের খেলার টিকিটও সব শেষ। অতিরিক্ত টিকিট ছাড়া হলে অপেক্ষমাণ তালিকায় থাকা ভক্তরা কিনতে পারবেন।

২২ অক্টোবর এসসিজিতে নিউ জিল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার সুপার টুয়েলভ উদ্বোধনী ম্যাচের কিছু টিকিট এখনও রয়েছে। এছাড়া ৩০ অক্টোবর পাকিস্তান বনাম গ্রুপ এ রানারআপ ও ভারত বনাম দক্ষিণ আফ্রিকা এবং ৩ নভেম্বর পাকিস্তান বনাম দক্ষিণ আফ্রিকার ম্যাচের খুবই কম টিকিট এখনও অবিক্রিত রয়েছে, চাইলে কেনা যাবে।

আগামী ১৬ অক্টোবর প্রথম রাউন্ডের খেলা দিয়ে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম ম্যাচ শ্রীলঙ্কা ও নামিবিয়ার, একই দিন নেদারল্যান্ডস খেলবে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution