বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

বান্দরবান সরকারি কলেজের শিক্ষকরা পেলেন বাস

বশির আহম্মদ, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবান সরকারী কলেজের শিক্ষকদের যাতায়াতের সুবিধার লক্ষ্যে বান্দরবান সরকারি কলেজে শিক্ষকদের জন্য বাস বিতরন করা হয়েছে।

সোমবার সকালে পাবত্যমন্ত্রীর বাসভবনে শিক্ষকদের বাসের চাবি তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এ সময় বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মকছুদুল আমিন, উপাধ্যক্ষ প্রফেসর মো. নুরুল মোমেন, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল পিপিএম, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক বিজয় ভৌমিক, রসায়ন বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. মের্শেদ আলী, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশসহ সরকারি কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষকরাি উপস্থিত ছিলেন।

বান্দরবান সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মকছুদুল আমিন জানান, ১৯৮৫ সালে বান্দরবান সরকারি কলেজের জন্য একটি বাস কেনা হয়, কিন্তু ২৪ বছর চলাচল করার পর ২০০৯ সাল থেকে বাসটি নষ্ট হয়ে ব্যবহারের অনুপযোগী হয়ে পড়ায় পার্বত্য জেলা পরিষদের মাধ্যমে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আর্থিক অনুদানে প্রায় ৯ লাখ টাকা ব্যয়ে বাসটি পুনরায় সংস্কার করে ব্যবহার উপযোগী করে শিক্ষকদের যাতায়াতের জন্য চালু করা হলো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution