বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৭ অপরাহ্ন

বান্দরবানে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন

বশির আহমেদ, বান্দরবান প্রতিনিধি:: বুধবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে ও ফিটা কেটে ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করেন বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

দিনব্যাপী শুরু হওয়া এই মেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী বেসরকারী দপ্তরের ২৫টি স্টল অংশ নিয়েছে। এসময় অতিথিরা জেলা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সরকারী বেসরকারী দপ্তরের স্টল পরিদর্শন করেন।

পরে সদর উপজেলা পরিষদের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরোজ, উপজেলা ভাইস চেয়ারম্যান রাজু মং মারমা,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান য়ইসা প্রু মারমা, নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাসসহ বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর ছাত্র-ছাত্রী এবং শিক্ষকরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার ডিজিটাল সেবার উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই সরকারের আমলে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারী দপ্তরে ডিজিটাল সেবা নিশ্চিতে সরকার বিভিন্নভাবে কাজ করে যাচ্ছে আর তার সুফল পাচ্ছে সাধারণ জনগণ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution