মঙ্গলবার, ০৫ Jul ২০২২, ০১:০১ অপরাহ্ন

বাঘায় তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন সাজ্জাদ হোসেন

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:: রাজশাহী জেলায় তৃতীয়বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ(ওসি) নির্বাচিত হয়েছেন বাঘা থানার মোঃ সাজ্জাদ হোসেন।

সোমবার (১৬ মে) জেলা পুলিশ লাইনের ড্রিল সেডে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হন মোঃ সাজ্জাদ হোসেন।

রাজশাহী জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেনের হাতে সন্মাননা সনদ ও নগদ অর্থ তুলে দেন। এবার দিয়ে তৃতীয়বার রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন তিনি।

এর আগে গত ২২ ডিসেম্বর ২০২১ ইং ও ২৭ সেপ্টেম্বর ২০২১ইং তারিখে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন। পেয়েছেন সন্মাননা সনদ ও নগদ অর্থও। মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও থানার দুইটি পৌরসভা ও সাতটি ইউনিয়নের সার্বিক আইন-শৃঙ্খলা ও নিরাপত্তায় গুরুত্বপূর্ন ভূমিকা রাখায় শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। ২০২১ ইং সালের ৪ জুলাই বাঘা থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন মোঃ সাজ্জাদ হোসেন।

স্থানীয়রা জানান, যোগদানের পর থেকে আইনশৃংখলা পরিস্থিতি রক্ষাসহ বিশেষ অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকা রেখে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও টাকা বিহীন জিডিসহ মামলার তদন্ত কাজেও ভূমিকা রাখছেন অফিসার ইনচার্জ সাজ্জাদ হোসেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution