মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

বাঘায় আমবাগান থেকে কৃষকের মরদেহ উদ্ধার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:: রাজশাহীর বাঘায় ৪৫ বছর বয়সের জিন্নাত আলী নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে বাঘা উপজেলার আরিফপুর গ্রামের মৃত আরজান আলীর ছেলে। পেশায় ছিলেন কৃষক।

মঙ্গলবার (৫ অক্টোবর)) দিবাগত রাত আনুমানিক ১টায় জিন্নাত আলীর মরদেহ উদ্ধার করা হয়। আজ বুধবার সকালে ময়না তদন্তের জন্য তার মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, জিন্নাত আলীর বাড়ি থেকে আধাকিলোমিটার দুরে গ্রামের আব্দুল জব্বারের আম বাগানে মরদেহ পড়ে ছিল। পরিবারের লোকজন জানার পর, রাত আনুমানিক ৯টায় সেখান থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে মরদেহ নিজ বাড়িতে নিয়ে আসে পরিবার। মৃত্যু নিয়ে সন্দেহ থাকায় ওইদিন দিবাগত রাত আনুমানিক ১টায় মরদেহ থানায় নিয়ে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়দের ভাষ্যমতে অতিরিক্ত মদ্যপানে তার মৃত্যু হয়েছে। জিন্নাত আলীর বড় ভাই দুলাল হোসেন জানান, তার ভাই আগে থেকে নেশায় আসক্ত ছিল। পরস্পর জানতে পারেন ওইদিন রাতে মদপান করে বাগানে পড়ে ছিল। লোকমুখে খবর পেয়ে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন বলেন, আমিও অতিরিক্ত মদ্যপানের কথা শুনেছি। যেহেতু মরদেহ বাগানে পড়ে ছিল। তাই মৃত্যুর সঠিক কারন নির্ণয়ের জন্য মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে প্রাথমিক তদন্তে তার শরীরে কোন জখমের চিহৃ ছিলনা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution