বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বরিশাল প্রতিনিধিঃ বরিশালের গৌরনদীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন।শনিবার (০৬ ফেব্রুয়ারি) ভোররাতে বরিশাল-ঢাকা মহাসড়কের উপজেলার ইল্লা ও ভূরঘাটা এলাকার মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার চরতোলা এলাকার আকতার হোসেন (৩০), বরিশাল সদর উপজেলার উত্তর জাগুয়া এলাকার মো. রাসেল (২২) ও পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মো. সোহেল (২২)।

সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের বিষয়টি নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ভূইয়া জানান, বরিশালগামী মিনি ট্রাক (যশোর ড-১১-০৬১৯) খাঞ্জাপুর সড়কে বিকল হয়ে পড়ে। সেটিকে টেনে নেওয়ার জন্য বরিশালগামী আরেকটি ট্রাক (ঢাকা মেট্রো-ড-১৪-৫১১৫) পাশে থামিয়ে রশি দিয়ে বাঁধছিল তার চালক ও হেলপার।

এসময় পিছন দিক থেকে বরিশালগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো ট-১১-৮৯-১৩) এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুই চালক ও একজন হেলপারের মৃত্যু হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তরের জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনটি গাড়িই থানায় আটক আছে। মামলা দায়ের করা হচ্ছে বলেও জানান মনিরুল ইসলাম ভূঁইয়া।ঘাতক গাড়ির চালক-হেলপার পালিয়ে গেছেন বলে প্রাথমিকভাবে তথ্য পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution