বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

বরিশালে প্রধানমন্ত্রীর দেয়া ঘরের ৩৪টি পিলার ভেঙেছে দুর্বৃত্তরা

বরিশাল প্রতিনিধিঃ বরিশালে প্রধানমন্ত্রীর উপহার দেয়া ঘরের ৩৪ পিলার ভেঙেছে দুর্বৃত্তরাবরিশালে প্রধানমন্ত্রীর উপহার দেয়া ঘরের ৩৪ পিলার ভেঙেছে দুর্বৃত্তরা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে বরিশালে ভূমি ও গৃহহীণদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেয়া উপহারের প্রায় ১৪/১৫টি নির্মাণাধীন ঘরের বারান্দায় ৩৪টি পিলার রাতে গভীর রাতে ভেঙেছে দুর্বৃত্তরা৷

এ ঘটনায় বানারীপাড়া থানায় একটি মামলা দায়ের করা হলেও এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) রাতে পিলার ভেঙে ফেলার বিষয়টি নিশ্চিত করছেন বানারীপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা রিপন কুমার সাহা ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হেলাল উদ্দিন।

জানা গেছে, সোমবার ( ২২ ফেব্রুয়ারি) দিনগত গভীর রাতের কোন এক সময় বানারীপাড়া উপজেলার চাখার ইউনিয়নের সাকরাল গ্রামে এ ঘটনা ঘটে। এই গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় মোট ৬৫টি ঘরের মধ্যে ৪৫টি ঘরের নির্মাণ কাজ শেষ হয়েছে। বাকি ঘরের মধ্যে ১৪/১৫টি নির্মাণাধীন ঘরের বারান্দায় ৩৪টি পিলার ভেঙে ফেলে দুর্বৃত্তরা।

এ ঘটনায় সোমবার রাতে স্থানীয় সোনাহার গ্রামের মৃত কাসেম কাজীর ছেলে মোঃ সুমন কাজী (২৭) সহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে বানারীপাড়া থানায় মামলা দায়ের করেন চাখার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মো. বাদশা মিয়া। এ মামলায় এখন পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি।

তবে আসামিদের গ্রেফতারের জন্যে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান ওসি হেলাল উদ্দিন। উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা জানান, ঘটনাস্থল পরির্দশন করেছি এবং যারা এই পিলার ভাঙার সাথে জড়িত আছে তাদেরকে দ্রুত শনাক্ত করে গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution