বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৬ পূর্বাহ্ন

ফরিদপুরে মিথ্যা অপপ্রচার, হয়রানী ও হুমকি প্রদানের প্রতিবাধে সংবাদ সম্মেলন

ফরিদপুর প্রতিনিধি:: ফরিদপুর মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের বাগাট দক্ষিনপাড়া গ্রামে জমি-জমা নিয়ে বিরুদের জেরে মিথ্যা অপপ্রচার, হয়রানী ও হুমকি প্রদানের প্রতিবাধে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি পরিবার।

বুধবার (৭ এপ্রিল) দুপুরে নিজ বাড়ীতে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ঐ পরিবারের মেয়ে সদস্য হালিমা আক্তার আশা।

লিখিত বক্তব্যে তিনি জানান, আমার চাচা মৃতু বেলাযেত হোসেন তার মৃতুর আগে তার স্ত্রীকে বাদ দিয়ে তার ৪ কন্যাকে সম্পতি লেখে দেন। পরবর্তীতে আমার বাবা আমার চাচাতো বোন রোকেয়ার নিকট থেকে ১৬ শতাংশ জমি দলিল মুলে ক্রয় করে ভোগ দখল করে আসছে। এখন আমার চাচী ও চাচাতো বোন শামিমা সেই জমি আমাদের দিবে না বলে হুমকি দিচ্ছি। আমরা তার প্রতিবাদ করায় আমার চাচী জহুরা বেগম ও চাচাতো বোন শামিমা আমার বাবা ও ভাইদের জড়িযে বিভিন্ন প্রকার অপপ্রচার ,বিভ্রান্ত কর,মানহানিকর মিথ্যা কথা ও সংবাদ লটিয়ে বেড়াচ্ছে।

তিনি আরো জানান, আমার চাচাতো বোন শামিমার জামাই নজরুল চিহ্নিত বিকাশ প্রতারক চক্রের একজন সদস্য, ইতি পূর্বে তিন বার তিনি বিকাশ প্রতারনার দায়ে গ্রেফতার হয়েছে। এখন সে নিজ এলাকা থেকে পালিয়ে আমাদের এলাকায় এসে বসবাস করছে এবং আমাদেরকে বিভিন্ন রকম ভয়ভিতি ও হুমকি প্রদান করছে। আমরা আপনাদের মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানাচ্ছি এবং সত্য ঘটনা উদঘাটনের দাবী জানাচ্ছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাগাট ইউপির চেয়ারম্যান মতিয়ার রহমান খান, সাবেক চেয়ারম্যান আঃ রহিম ফকির, নারী সদস্য অর্চনা বসু, ইউনিয়ন আওয়ামী লীগে সহ-সভাপতি মতিয়ার রহমান মকিম, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ভুক্তভোগি পরিবারের সদস্যরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution