শুক্রবার, ০১ Jul ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

পেট ও কোমরের ফ্যাট কমাতে সার্জারি করাতে গিয়ে ২১ বছরের অভিনেত্রীর মৃত্যু

বিনোদন ডেস্ক, ই-কণ্ঠ টোয়েন্টেফোর ডটকম ॥ রোগা থাকার জন্য ডায়েট থেকে এক্সারসাইজ নান পন্থাই নেন অভিনেত্রীরা, কখনও কখনও সহজে রোগা হতে মাঝে মাঝে সার্জারিও করান অভিনেত্রীরা। সেই সার্জারিই কাল হল কন্নড় অভিনেত্রী চেতনা রাজের। মঙ্গলবার বেঙ্গালুরুর এক হাসপাতালে প্রাণ হারান ২১ বছর বয়সী কন্নড় অভিনেত্রী চেতনা রাজ। ফ্যাট রিমুভাল সার্জারির পরেই মৃত্যু হয় তাঁর। পুলিস সূত্র অনুযায়ী বাবা-মাকে না জানিয়েই এই সার্জারির পরিকল্পনা করেছিলেন অভিনেত্রী। চিকিৎসায় গাফিলতির অভিযোগে হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে চেতনার পরিবার।

সোমবার সকালে বেঙ্গালুরুর এক হাসপাতালে ভর্তি করা হয় চেতনাকে। চেতনার পরিবারের দাবি, সার্জারির সময় চিকিৎসার গাফিলতিতেই ঘটে এই ঘটনা। সার্জারিতে যেসব উপযোগী মেডিক্যাল পদক্ষেপ নেওয়া উচিত ছিল তা নেওয়া হয়নি বলেই অনুমান চেতনার পরিবারের। সার্জারি চলাকালীন সময়েই চেতনার ফুসফুসে জল জমতে শুরু করে।

সার্জারির পরে সন্ধে থেকেই শ্বাসকষ্ট শুরু হয় চেতনার। তাঁকে তাড়াতাড়ি আইসিইউ-তে স্থানান্তরিত করার দরকার হয় এমতাবস্তায় জানা যায় যে ঐ হাসপাতালে আইসিইউ-তে জরুরি কোনও ব্যবস্থা নেই। তাঁকে তড়িঘড়ি ঐ হাসপাতাল থেকে স্থানান্তরিত করা হয় অন্য বেসরকারি হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় চেতনার। চিকিৎসার গাফিলতির অভিযোগ দায়ের করেছে চেতনার বাবা-মা।

বন্ধুদের পরামর্শেই পেট ও কোমরের ফ্যাট কমাতে সার্জারি করাতে গিয়েছিলেন চেতনা। বাড়িতে প্রথমে জানাতেই তাঁর বাবা-মা বারণ করেছিলেন। তাই পরবর্তীতে বাবা-মাকে না জানিয়েই এক বন্ধুর সঙ্গে হাসপাতালে গিয়ে সার্জারির সিদ্ধান্ত নেন তিনি। হরিয়ানা ও কন্নড় ছবিতে অভিনয় করেছেন তিনি। এছাড়াও গীতা, ডোরেসানি, ওলাভিনা নীলদানা সহ একাধিক জনপ্রিয় সিরিজে অভিনয় করেছেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020  E-Kantha24
Technical Helped by Titans It Solution